Bengali SerialHoop Plus

Sandipta Sen: ভেজা শরীরে সুইমিংপুলে সন্দীপ্তা, উষ্ণ ছবিতে মুগ্ধ নেটিজেনরা, ভাইরাল ছবি

ঘুরতে যেতে কে না পছন্দ করে না? হাতে টাকা থাকলেই আমরা প্রথমত ভাবি কোনো দামী কিছু কিনবো নয়তো কোনো লং ট্যুরে যাবো। যদি হাতে অনেক বেশি টাকা থাকে তখন মনে হয় বিদেশ ভ্রমণ করলে কেমন হয়। সেরকমই দক্ষিণ-পূর্ব এশিয়ার একটি রাষ্ট্র ফিলিপিন্সে ঘুরতে গিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন ( Sandipta Sen).

বন্ধুদের সঙ্গে মাঝে মধ্যেই দেশ বিদেশ ঘুরে বেড়ান অভিনেত্রী। তবে এবারের গুঞ্জন, অভিনেত্রী নাকি নিজের মনের মানুষের সঙ্গে গিয়েছেন ঘুরতে। অন্যান্য বন্ধুদের পাশাপাশি তার মনের মানুষও উপস্থিত সেখানে। নাহ্, এবার আর রাহুল অরুণোদয় নন। পুরুলিয়া রাহুলের সঙ্গে গেলেও। এবারের গল্প খানিকটা আলাদা। ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের সময় থেকে রব ওঠে যে রাহুলের সঙ্গে প্রেম করছেন সন্দীপ্তা। পরবর্তীতে রাহুল ও সন্দীপ্তা উভয়েই বলেন যে তারা খুবই ভালো বন্ধু। বন্ধুত্বের বাইরে কিছুই নয়।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

এখন শোনা যাচ্ছে, দ্য একেন’ ছবির সৃজনশীল প্রযোজনার দায়িত্বে যিনি ছিলেন সেই ব্যক্তির সঙ্গে বিশেষ সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। নাম যতদূর সম্ভব সৌম্য মুখোপাধ্যায়। যদিও অভিনেত্রী জানিয়েছেন সবটাই তিনি সময় অনুযায়ী ফলাও করে বলবেন। এখনই গ্রীন সিগন্যাল দেননি অভিনেত্রী সন্দীপ্তা সেন।

বেশ কিছু ছবি পোস্ট করেছেন সন্দীপ্তা। আমরা প্রত্যেকেই ঘুরতে গেলে যেমন ছবি শেয়ার করি সকলের সঙ্গে, তেমন অভিনেত্রী নিজেও ছবি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে। বিশেষ করে সন্দীপ্তার সুইমিং পুলের কিছু বোল্ড ছবি ভাইরাল হয়েছে। অনুরাগীদের চোখ আটকেছে সন্দীপ্তার স্নানের ছবিতে। আসলে কলকাতায় খুবই গরম।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo