whatsapp channel

Jaya Ahsan: দুধ সাদা পোশাকে লাস্যময়ী ‘পদ্মাসুন্দরী’, জয়ার ছবি ঘিরে চরম উত্তেজনা

তিনি কি বাংলাদেশ সুন্দরী নাকি এপার বাংলার সুন্দরী? বলা যাবে না সঠিক ভাবে। যদিও বাংলাদেশে থেকে কেরিয়ার শুরু তাই কলকাতার মায়ায় জড়ালেও জিন কিন্তু বাংলাদেশেরই। কথা হচ্ছে পদ্মাপাড়ের সুন্দরী জয়া…

Avatar

তিনি কি বাংলাদেশ সুন্দরী নাকি এপার বাংলার সুন্দরী? বলা যাবে না সঠিক ভাবে। যদিও বাংলাদেশে থেকে কেরিয়ার শুরু তাই কলকাতার মায়ায় জড়ালেও জিন কিন্তু বাংলাদেশেরই। কথা হচ্ছে পদ্মাপাড়ের সুন্দরী জয়া আহসানকে নিয়ে।

বয়স ৪০ ছুঁই ছুঁই জয়াকে দেখে বোঝার উপায় নেই তার বয়স কত। কখনো ভারতীয় নারীর সাজে তো কখনো ওয়েস্টার্ন শাকিরা মুডে হাজির হন সোশ্যাল মিডিয়ায়।

জয়াকে নিযে চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। তার রূপের আগুনে কেউ ফিদা তো কেউ হিংসুটে। এই বয়সেও এমন সুন্দর ত্বক, লাবণ্য, মেদহীন টানটান শরীর যে ধরে রাখা যায় তা জয়াকে না দেখলে বোঝা মুশকিল। সম্প্রতি, জয়া সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তার পরনে রয়েছে একটি ছেড়া জিন্স ও সাদা ক্রপ টপ। উন্মুক্ত ক্লিভেজ, ভরা যৌবন, অঢেল লাবণ্য দিয়ে রাতের ঘুম কেড়েছেন তিনি তার অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

বলিউডে যেমন মালাইকা খেল দেখান সোশ্যাল মিডিয়ায়, তেমনই টলিউডে জয়া আহসান। বয়স যত বাড়ছে রূপ, যৌবন, লাবণ্য তত বেশি করে বাড়ছে। ইদানিং, জয়া টলিউডে বেশ কয়েকটি মুভির কাজ করে ফেলেছেন। জয়া এখন শুধু পদ্মাপাড়ের সুন্দরী অভিনেত্রী নন, তিনি টলিউডের গ্ল্যাম স্টার। এদিকে মুক্তির প্রতীক্ষায় আছে তার অভিনীত একাধিক ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo