BollywoodHoop Plus

Arjun-Malaika: হাঁটুর বয়সী অর্জুনের সঙ্গে বিয়ের পিঁড়িতে মালাইকা আরোরা!

প্রেমের জোয়ারে গা ভাসিয়েছেন মালাইকা বহু দিন আগেই। স্বামী, সংসার, খান পদবী ছেড়ে আরো একবার বসন্তের চাদর গায়ে চাপান বলিউডের টপ মডেল তথা অভিনেত্রী মালাইকা অরোরা। নিজের থেকে বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে মাখোমাখো রসায়ন তৈরি করেন। বুঝিয়ে দেন প্রেম কখনো যশ, সম্পত্তি, বয়স দেখে আসে না। বরং যেকোনো সময় দমকা হাওয়ার মতন প্রেম ধরা দেয় জীবনে। এহেন, মালাইকা তার প্রকৃত উদাহরণ। অর্জুনের তেমন ফ্যান ফলোয়ার না থাকলেও মালাইকা কিন্তু তার হাত ছাড়েননি, বরং শক্ত হাতে জমাটি প্রেম করছেন তিনি।

তাহলে বিয়ে কবে করবেন? কারণ, প্রত্যেক প্রেমের একটা পরিণতি সবাই আশা করে। সেই পরিণতি হল – বিয়ে। তাহলে কবে করছেন বিয়ে?

সম্প্রতি, এক সাক্ষাৎকারে নিজের ব্যাক্তিগত জীবনের রসায়ন নিয়ে মুখ খোলেন মালাইকা। প্রথম থেকেই নিজের প্রেম নিয়ে তিনি সবাক ছিলেন। লুকিয়ে প্রেম কোনোদিনই করেননি, এমনকি শত কটাক্ষ শুনেও অর্জুনের হাত ছাড়েননি তিনি। তাহলে কি অর্জুনকে বিয়ে করছেন মালাইকা?

এবারে পজিটিভ অর্থাৎ ইতিবাচক ইঙ্গিত পাওয়া গেল মালাইকার থেকে। এক সাক্ষাৎকারে মালাইকা জানান যে তাদের সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, তারা আগামীতে একসঙ্গে কাটাতে চান। এবং, এই নিয়ে নিজেদের কোনও ধন্দ নেই। তারা এখন যেখানে দাঁড়িয়ে, তাতে দু’জনেই ভবিষ্যৎ নিয়ে ভাবনাচিন্তা করছেন, আগামী দিন নিয়ে নিয়মিত আলোচনাও করছেন। নিজেদের সম্পর্কের পরিণতি নিয়ে তাদের ভাবনাগুলোও এক। আগামীতে একসঙ্গে কাটানো একটা সুন্দর জীবন চান দু’জনেই। “আমি ওর সঙ্গেই বুড়ো হতে চাই!’’ এছাড়াও মালাইকা বেশ গর্বের সঙ্গে বলেন যে তার খুব নিরাপদ লাগে অর্জুনের সঙ্গে এই সম্পর্কে। একে অন্যের প্রতি টান, ভালবাসা সেই সম্পর্কের পুরোটা জুড়ে রয়েছে। তাঁরা প্রত্যেকটা দিন ভালোবেসে কাটান। তাহলে বিয়ে? নাহ্, বিয়ে শব্দ উচ্চারণ না করলেও বিয়ের আভাস দিয়ে দিয়েছেন মালাইকা।

whatsapp logo