whatsapp channel

মাদক যোগ থেকে নিজেকে বাঁচাতে কি সাফাই গাইলেন করণ জোহর

সুশান্তের মৃত্যুর পর নেপোটিজম নিয়ে জড়িয়ে পড়েছিলেন প্রযোজক করণ জোহর। মাদক মামলায় এ পর্যন্ত সরাসরি নাম সামনে না এলেও সেই সম্ভাবনা বিশেষ রইল না। মাদক যোগে এনসিবি তলব করেছিল তাঁর…

Avatar

HoopHaap Digital Media

সুশান্তের মৃত্যুর পর নেপোটিজম নিয়ে জড়িয়ে পড়েছিলেন প্রযোজক করণ জোহর। মাদক মামলায় এ পর্যন্ত সরাসরি নাম সামনে না এলেও সেই সম্ভাবনা বিশেষ রইল না। মাদক যোগে এনসিবি তলব করেছিল তাঁর ধর্মা প্রোডাকশন হাউসের প্রাক্তন আধিকারিক ক্ষিতীশ রবিপ্রসাদকে। এবং জিজ্ঞাসাবাদের পর ক্ষিতীশ গ্রেফতার হলে করণকে নিয়ে শুরু হয় জল্পনা।

উল্লেখ্য, করণের মাদক যোগ নিয়ে ইতিমধ্যেই বিস্ফোরক দাবি করেছিলেন বলিউড কুইন কঙ্গনা। তা ছাড়া গতবছরের ভাইরাল করণের পার্টিতে দীপিকা পাডুকোন, বরুণ ধাওয়ান, জোয়া আখতার, শাহিদ কাপুর, ভিকি কৌশলের মত একাধিক তারকাকে দেখা গিয়েছিল। তাঁদের হাবভাব দেখে নেশাগ্রস্ত বলেও মনে হয়েছিল। এখন অভিযোগ উঠেছে করণের ওই পার্টি ছিল আসলে ড্রাগস পার্টি।

এই সমস্ত বিষয় নিয়ে এবার মুখ খুললেন করণ নিজে। তাঁর বিরুদ্ধে ওঠা মাদক যোগের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন তিনি। করণের বক্তব্য তিনি যেমন নিজে কখনো ড্রাগ নেন নি, তেমনই একাজ সমর্থনও করেন না। এমন কি ক্ষিতীশ রবিপ্রসাদকে তিনি তেমন ভাবে চেনেন না বলেও বক্তব্য করণের। ক্ষিতীশের সঙ্গে শুধুমাত্র একটি প্রজেক্ট নিয়ে কথা হয়েছিল করণের যার কাজ কিনা বেশিদূর এগোয় নি বলে জানান করণ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media