BollywoodHoop Plus

অভিনেত্রী উর্বশীর সৌন্দর্যের পর্দাফাঁস!

উর্বশী রৌটেলা (urvashi rautela)-র সৌন্দর্যে সবাই মুগ্ধ। সাধারণতঃ শোনা যায়, সুন্দরীরা তাঁদের সৌন্দর্যের সিক্রেট কোনোদিন শেয়ার করেন না। কিন্তু উর্বশী সবাইকে ভুল প্রমাণিত করলেন। তিনি অবলীলায় তাঁর অর্ধনগ্ন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

কিন্তু সেই ছবিতে তাঁর সারা শরীরে রয়েছে মাটির পরত। উর্বশীকে হঠাৎ দেখলে কোনো মাটির মূর্তি বলে মনে হতে পারে। ছবিটি শেয়ার করে উর্বশী লিখেছেন, এটি প্রকৃতপক্ষে মাড বাথ অথবা মাড স্পা। মাড বাথ নিতে উর্বশী খুব পছন্দ করেন। উর্বশী জানিয়েছেন, বালেরিক বিচ-এর লাল মাটি তাঁর সারা শরীরে লাগানো রয়েছে। এটি শরীরকে ডিটক্সিফাই করে এবং ত্বককে নরম ও মোলায়েম করে তোলে। প্রাচীনকালে মাড বাথ মিশরের কিংবদন্তী রানী ক্লিওপেট্রারও খুব প্রিয় ছিল। রোমান দেবী ভেনাসের সৌন্দর্যের রহস্য মাড বাথেই লুকিয়ে আছে বলে মনে করা হয়।

তবে মাড বাথ যার নাম, সেই সৌন্দর্যের প্রলেপ কিন্তু আমাদের নিতান্ত অপরিচিত নয়। একসময় ভারতীয়রা অনেকেই গঙ্গামাটি মেখে স্নান করতেন বলে শোনা যায়। এমনকি বাঙালির অতি প্রিয় রূপকথার বই ‘ঠাকুরমার ঝুলি’-তেও আমরা ক্ষার-খৈল ব্যবহার করার কথা পড়েছি। ক্ষার-খৈল প্রকৃতপক্ষে মুলতানি মাটি মিশ্রিত প্রলেপ। এমনকি এখনও সাধু-সন্ন‍্যাসীদের মধ্যে মাটি ও ভস্ম দিয়ে স্নান করার প্রথা প্রচলিত রয়েছে।

কিছুদিন আগে ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওর মাধ্যমে সকলের নজর কেড়েছেন উর্বশী। এছাড়াও উর্বশীর হাতে দুটি ফিল্ম রয়েছে। তার মধ্যে একটি হল ‘দি ব্ল‍্যাক রোজ’ এবং অপরটি হল তামিল ফিল্ম ‘তিরুত্তু পায়ালে 2′-এর বলিউড রিমেক। এগুলি ছাড়াও চলতি বছরে তামিল ফিল্মে ডেবিউ করতে চলেছেন উর্বশী। রণদীপ হুডা (Randeep hooda)-এর সঙ্গে ‘ইন্সপেক্টর অবিনাশ’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন উর্বশী।