whatsapp channel

Sara Ali Khan: কালো পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, নেটিজেনদের ঘুম কাড়লেন লাস্যময়ী সারা

সারার রূপে মুগ্ধ হয়ে যাবেন আপনি। এমনিতেই সইফ কন্যা সুন্দরী ও ট্যালেন্টেড। কিন্তু, যত দিন যাচ্ছে সারা যেন আরও বেশি করে সুন্দরী হয়ে উঠছেন। সম্প্রতি, সারা আলি খানকে (Sara Ali…

Avatar

সারার রূপে মুগ্ধ হয়ে যাবেন আপনি। এমনিতেই সইফ কন্যা সুন্দরী ও ট্যালেন্টেড। কিন্তু, যত দিন যাচ্ছে সারা যেন আরও বেশি করে সুন্দরী হয়ে উঠছেন। সম্প্রতি, সারা আলি খানকে (Sara Ali Khan) একটি পোশাকে দেখা গিয়েছে যা রীতিমত ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় সর্বত্র সারার ছবির ছড়াছড়ি।

কালো সাদা গাউনে সারা এক্কেবারে হট ডিভা। তার ড্রেসের বর্ণনা দিলে অনেকটা এরকম দাড়ায় যে উপরের দিক অন্তর্বাস কাটিংয়ের। এবং নিম্নে গাউন এর মতন বর্ধিত। বাম উরু থেকে পুরোটাই উন্মুক্ত। পেটের দিকে হালকা কালো নেট জড়ানো। এই ড্রেসের নাম হল – শির স্লিটেড গাউনের (Sheer Tight Slit Gown) ।

এই স্লিটেড গাউনটির দাম প্রায় ১ লাখ! ওই ড্রেসে ওইদিন কার্তিক আরিয়ানের সঙ্গে পোজ দেন সারা। কিন্তু, সেদিন সমস্ত লাইম লাইট কেড়ে নিয়েছেন একা সারা আলি খান। কার্তিক হারিয়ে গিয়েছেন সারার গ্ল্যামারে। ডিজাইনার David Koma-এর তৈরি এই গাউনে প্রথমবার সাজলেন অভিনেত্রী। এদিন করণ জোহরের একটি পার্টি ছিল, যেখানে কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) হাত ধরে পার্টিতে আসেন সারা। বর্তমানে, সারার এই গাউন পেজ থ্রি-র হট কেক।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হল এই গাউন এবং দ্বিতীয় সারা নিজে। অভিনেত্রী নিজে ছবি পোস্ট করা মাত্র বলিউডের বহু অভিনেত্রী কমেন্ট করে প্রশংসা করেছেন। এমনকি সারার স্টাইলে মুগ্ধ গ্লোবাল স্টার প্রিয়াঙ্কা চোপড়া সহ আরও অনেকে।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo