whatsapp channel

Madhabi Mukherjee: গুরুতর অসুস্থ সত্যজিতের ‘চারুলতা’, কেমন আছেন বর্ষীয়ান মাধবী মুখোপাধ্যায়!

বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের (Madhabi Mukherjee) অসুস্থতার খবরে চিন্তার ভাঁজ চলচ্চিত্রপ্রেমীদের। আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। সর্দি কাশি, জ্বরে ভুগছেন প্রবীণ অভিনেত্রী। তবে স্বস্তির কথা, এখনো হাসপাতালে ভর্তি হওয়ার মতো…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের (Madhabi Mukherjee) অসুস্থতার খবরে চিন্তার ভাঁজ চলচ্চিত্রপ্রেমীদের। আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। সর্দি কাশি, জ্বরে ভুগছেন প্রবীণ অভিনেত্রী। তবে স্বস্তির কথা, এখনো হাসপাতালে ভর্তি হওয়ার মতো পরিস্থিতি আসেনি মাধবীর। জানা গিয়েছে, লেক গার্ডেন্সে নিজের মেয়ের বাড়িতেই রয়েছেন তিনি। চিকিৎসকদের পরামর্শ মেনেই চলছেন তিনি। বর্তমানে ৮১ বছর বয়স প্রবীণ অভিনেত্রীর।

Advertisements

এ বছর শীত পড়েছে জাঁকিয়ে। তার মধ্যে মারাত্মক ঠাণ্ডা লাগিয়ে বসেছেন মাধবী মুখোপাধ্যায়। এক সংবাদ মাধ্যমকে তিনি নাকি জানিয়েছেন, দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া এলাকায় একটি জায়গায় কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের জন্মশতবার্ষিকী উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অভিনেত্রী জানান, খোলা মাঠের মধ্যে হয়েছিল অনুষ্ঠানটি। সেখানেই গিয়েছিলেন তিনি। খোলা মাঠের মধ্যে শীতের হাওয়া লেগেই ঠাণ্ডা লেগে যায় তাঁর। তারপরেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

Advertisements

Madhabi Mukherjee: গুরুতর অসুস্থ সত্যজিতের 'চারুলতা', কেমন আছেন বর্ষীয়ান মাধবী মুখোপাধ্যায়!

Advertisements

উল্লেখ্য, এর আগেও একবার মাধবী মুখোপাধ্যায়ের অসুস্থতার খবরে চিন্তিত হয়ে পড়েছিলেন অগুনতি অনুরাগীরা। রক্তে শর্করার মাত্রার তারতম্য হয়েছিল তাঁর। দেখা দিয়েছিল অ্যানিমিয়া বা রক্তাল্পতার মতো সমস্যাও। সে সময়ে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছিল মাধবী মুখোপাধ্যায়কে। বেশ কিছুদিন হাসপাতালে থাকার পর ছাড়া পেয়েছিলেন তিনি। তবে স্বস্তির বিষয় হল, এবারে হাসপাতালে ভর্তি হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি অভিনেত্রীর। তবে অসুস্থ হওয়ার কারণে শুটিং বাতিল করে দিতে হয়েছে তাঁকে।

Advertisements

প্রসঙ্গত, বাংলা চলচ্চিত্রের স্বর্ণযুগের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। শিশুশিল্পী হিসেবেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। কাজ করেছেন সত্যজিৎ রায়, ঋত্বিক ঘটক, তপন সিনহার মতো পরিচালক, উত্তম কুমার, সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের সঙ্গে। ‘চারুলতা’, ‘মহানগর’ এর মতো অসংখ্য ছবি তে মাধবী মুখোপাধ্যায়ের অভিনয় আজো মনে রেখেছে দর্শক। এখন সিরিয়ালেও অভিনয় করেন তিনি। বর্ষীয়ান অভিনেত্রীর দ্রুত সুস্থতার কামনা করছেন সকলেই। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, এমনটাই চান তাঁর অনুরাগী এবং শুভাকাঙ্খীরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই