Hoop PlusTollywood

Nusrat Jahan: লেপের নিচে শুয়ে জন্মদিন পালন নুসরতের!

8 ই জানুয়ারি, রবিবার মধ্যরাতে তেত্রিশ বছর বয়সে পদার্পণ করলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। জীবনের গত তিনটি বছর কেটেছে বিতর্কিত হয়ে। 2020 সালের শেষে হঠাৎই ‘রঙ্গোলি’ ফ্যাশন হাউসের কর্ণধার ও তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে নুসরতের বিয়ে ভেঙে যায়। যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে সেই সময় থেকেই একসাথে থাকতে শুরু করেছিলেন নুসরত। পরে জানা যায়, নিখিলের সাথে আইনত তাঁর বিয়ে হয়নি। ফলে আদালত এই বিয়েকে অবৈধ ঘোষণা করে। কিন্তু এর মধ্যেই জানা যায়, নুসরত অন্তঃসত্ত্বা। তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। 2021 সালে জন্ম হয় নুসরতের পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-র । এরপর তার জন্মের শংসাপত্র থেকে জানা যায়, ঈশানের পিতা যশ।

পরবর্তীকালে যশের জন্মদিনে তাঁকে নিজের স্বামী বলে সম্বোধন করেন নুসরত। শোনা যাচ্ছে, তাঁরা গোপনে বিয়ে করেছেন। নুসরতকেও সিঁথিতে সিঁদুর পরতে দেখা যাচ্ছে। ব্যক্তিগত জীবন তো বটেই, অতিরিক্ত রোগা হওয়ার কারণে লাগাতার ট্রোল হয়েই চলেছেন নুসরত। অনেকের মতে, তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। ফলে তাঁর ঠোঁটের গড়ন নিয়েও প্রায়ই চলে সমালোচনা। তবে জন্মদিনে মধ্যরাতের সেলিব্রেশন নিজের মতো করেই কাটালেন নুসরত। তিনি এদিন একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। নুসরতের শেয়ার করা রিলে দেখা যাচ্ছে, তিনি শীতের রাতে সাদা রঙের কমফর্টার জড়িয়ে শুয়ে আছেন। তাঁর সামনে চকলেট কেকের উপর মোমবাতি জ্বালিয়ে নিয়ে আসা হতেই কমফর্টারের নিচ থেকে বেরিয়ে মোমবাতিতে ফুঁ দিয়ে নিভিয়ে আবারও কমফর্টারের নিচেই চলে যান নুসরত। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে নুসরত লিখেছেন, তাঁর দিন তাঁর মতো করেই কাটাতে চান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

অপরদিকে যশ একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। তার সাথেই নুসরতকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছাবার্তা। ছবিতে দেখা যাচ্ছে, হাসিমুখে দুইজন দুইজনের দিকে তাকিয়ে রয়েছেন। যশের পরনে রয়েছে নীল রঙের টি-শার্ট ও নুসরত পরেছেন নীল হুডি। নুসরতকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে যশ লিখেছেন, এই দিনটি নায়িকার হাসি ও চোখের মতোই উজ্জ্বল। তবে এই ছবি বা নুসরতের ভিডিওর নিচে চোখে পড়েনি তাঁর ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র শুভেচ্ছাবার্তা।

সাম্প্রতিক সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, তিনি আপাতত তাঁর পুত্রসন্তান ঈশানকে মিডিয়ার থেকে দূরে রাখতে চান। যশও তাঁর এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন।

whatsapp logo