BollywoodHoop Plus

Shahrukh Khan: শাহরুখ খানের দেহরক্ষী রবির বার্ষিক বেতন লজ্জায় ফেলবে বড় বড় কোম্পানির সিইওদের

বর্তমানে ‘বডিগার্ড’ একটি বহুল প্রচলিত শব্দ। যার বাংলা প্রতিশব্দ ‘দেহরক্ষী’। বর্তমানে অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে নেতা, মন্ত্রী, ভিআইপি ব্যক্তি সহ বিনোদন জগতের তারকারাও নিজেদের দেহরক্ষী রাখেন। এই দেহরক্ষী হল এমন একজন ব্যক্তি, যিনি সারাক্ষন ছায়াসঙ্গী হয়ে থাকেন তার মনিবের। শুধুমাত্র ব্যক্তিগত মুহূর্ত ছাড়া সবসময়ই এই দেহরক্ষী সঙ্গেই থাকেন। বলিউডের তারকাদের দেহরক্ষীদের রয়েছে অন্যতম ভূমিকা। কারণ তারা সাধারণ সংস্পর্শে এলেই তাদের ঘিরে তৈরি হয় জনজোয়ার।

বলিউডের বাদশা শাহরুখ খান (Shahrukh Khan)। যার অনুরাগীর সংখ্যা বিশ্বব্যপী কোটিতে পৌঁছায়। আর এই কারণেই বলিউডের ‘বাদশা’ নিজের রক্ষার জন্য কাজে সব থেকে বিশ্বাস করেন তার দেহরক্ষী রবি সিংহকে। রবি অত্যন্ত দক্ষ একজন বডিগার্ড। এর আগে তিনি দেশ বিদেশের বহু সেলিব্রেটির দেহরক্ষক হিসেবে কাজ করেছে। রবি যেন অভিনেতার ছায়াসঙ্গী। লক্ষাধিক অনুরাগীর হাত থেকে বাদশাকে নিরাপদ ভাবে নিয়ে যেতে সিদ্ধহস্ত রবি শাহরুখও নিজের নিরাপত্তার ক্ষেত্রে সব থেকে বেশি বিশ্বাস করেন রবিকে।

আর এইসব কারণে শাহরুখের এই বডিগার্ড রবির বেতন বেশ চমকপ্রদ। সমস্ত রকম সুযোগ সুবিধার পাশাপাশি রবির বেতনের অঙ্কটাও অনেকটাই বেশি। এককথায় বলতে গেলে বড়সড় অফিসারদের থেকে অনেকগুন বেশি বেতন পান এই দেহরক্ষী। কিং খানের বডিগার্ড রবির বাৎসরিক মাইনে প্রায় ২.৫ কোটি টাকা। শুনে বিষম লাগলেও এটাই সত্যি, আসলে যতই হোক বলিউডের বাদশার অঙ্গরক্ষক বলে কথা।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। এই ছবিকে দেশের নানা অংশে বিবাদ শুরু হয়েছিল কয়েকমাস আগে। ছবির একটি গানে অভিনেত্রীর পোশাক নিয়ে তৈরি বিতর্ক পৌঁছায় রাজনৈতিক পর্যায়ে। ফলে নড়েচড়ে বক্সে সেন্সর বোর্ড।স শেষমেষ ছবির বেশ কিছু দৃশ্যে কাঁচি চালাতে বাধ্য হন তারা। তবে অবশেষে মুক্তি পেয়েছে ছবিটি। বিশেষজ্ঞদের মতে এই ছবির হার ধরেই বলিউডের জনপ্রিয়তা ফিরতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)