whatsapp channel

Sampurna Lahiri: মখমলে শরীরে পিছলে যাচ্ছে রোদ, অফ শোল্ডার পোশাকে উত্তাপ বাড়ালেন সম্পূর্ণা

করোনা অতিমারি অর্থাৎ ২০২০ সালের পর থেকেই ভ্রমণপিপাসুদের পছন্দের তালিকায় পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে মালদ্বীপ (Maldives)। বিদেশ ভ্রমণের প্রসঙ্গ উঠলেই বেশিরভাগ মানুষ এখন মালদ্বীপের নামই সর্বাগ্রে রাখেন। বিশেষ করে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

করোনা অতিমারি অর্থাৎ ২০২০ সালের পর থেকেই ভ্রমণপিপাসুদের পছন্দের তালিকায় পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে মালদ্বীপ (Maldives)। বিদেশ ভ্রমণের প্রসঙ্গ উঠলেই বেশিরভাগ মানুষ এখন মালদ্বীপের নামই সর্বাগ্রে রাখেন। বিশেষ করে বলিউড এবং টলিউড তারকাদের কাছে অবসর সময় কাটানোর প্রিয়তম স্থান মালদ্বীপ। টলিপাড়ার প্রথম সারির অধিকাংশ নায়িকা ইতিমধ্যেই ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। পিছিয়ে নেই টেলি পাড়ার অভিনেত্রীরাও। এবার সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri) শেয়ার করলেন মালদ্বীপ ঘুরতে যাওয়ার ছবি।

Advertisements

বাংলা টেলিভিশনের বেশ পরিচিত মুখ সম্পূর্ণা লাহিড়ী। বিভিন্ন চ্যানেলের একাধিক সিরিয়ালে কাজ করেছেন তিনি। তবে তিনি সবথেকে বেশি জনপ্রিয়তা পান স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’এ (Bangla Medium) অভিনয় করে। যদিও সিরিয়ালের শেষ পর্যন্ত দেখা যায়নি তাঁকে। মাঝ পথেই অজানা কারণ বশত বাদ দিয়ে দেওয়া হয় সম্পূর্ণাকে। বাংলা মিডিয়ামও শেষ হয়ে গিয়েছে মাত্র কিছুদিন হল। তবে সম্পূর্ণা এর মধ্যে নতুন কোনো প্রোজেক্টের খবর জানাননি।

Advertisements

Sampurna Lahiri: মখমলে শরীরে পিছলে যাচ্ছে রোদ, অফ শোল্ডার পোশাকে উত্তাপ বাড়ালেন সম্পূর্ণা

Advertisements

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ ভালো রকমই সক্রিয় থাকেন। ইনস্টাগ্রামে ২ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে তাঁর। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের পাতাতেই কিছু ছবি শেয়ার করেছিলেন সম্পূর্ণা। মালদ্বীপ ভ্যাকেশন ডায়েরির পাতা ঘেঁটে কিছু স্মৃতি নতুন করে শেয়ার করেছেন তিনি। নানান রঙে রঙিন একটি অফ শোল্ডার জাম্পস্যুট পরেছেন সম্পূর্ণা। সঙ্গে হালকা জাঙ্ক জুয়েলারি আর রোদ থেকে বাঁচতে মাথায় একটি ঢাউস টুপি। নজর কেড়েছে তাঁর ট্যাটুগুলি। ব্যাকগ্রাউন্ডে ওয়াটার ভিলাগুলিকে নিয়ে পোজ দিয়েছেন তিনি।

Advertisements

গত মে মাসেই মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন সম্পূর্ণা। সে সময়েই একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। এবারে সেই স্মৃতিই আরেকটু ঝালিয়ে নিলেন অভিনেত্রী। সম্প্রতি দুর্গাপুজোর পর রেড রোডে কার্নিভালে হাঁটতে দেখা গিয়েছিল সম্পূর্ণাকে। তবে ক্যামেরার সামনে ফের কবে দেখা যাবে তাঁকে তা এখনো কিছু জানাননি অভিনেত্রী। তাঁকে নতুন রূপে দেখার অপেক্ষায় অনুরাগীরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই