Bigg Boss: ট্রফি জিততে মারকাটারি লড়াই! প্রতীকের মাকে অপমানজনক মন্তব্য করণ কুন্দ্রার

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস'-এর ঘরে আর কোনো কিছুই বাকি নেই। ‘বিগ বস 15’-এর প্রতিযোগীদের দেখে মনে হচ্ছে, তাঁরা গ্র্যান্ড ফিনালের টিকিট পাওয়ার জন্য মানুষ খুন করতেও রাজি। করণ কুন্দ্রা (Karan Kundra)-কে দেখে মনে হচ্ছে, বিগ বসের ঘরের বাইরে আর কোনো জগৎ নেই। তিনি আজীবন বিগ বসের ঘরেই থাকতে চাইছেন। কারণ তাঁর কর্মকান্ড চলছে পরিণতির কথা চিন্তা না করেই। এমনকি গুরুজনদের সম্মানকেও দাঁড়িপাল্লায় চাপিয়ে দিয়েছেন করণ। এবার তিনি অপমান করেছেন প্রতীক সেজপাল (Pratik Sahajpal)-এর মাকে।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে আর কোনো কিছুই বাকি নেই। ‘বিগ বস 15’-এর প্রতিযোগীদের দেখে মনে হচ্ছে, তাঁরা গ্র্যান্ড ফিনালের টিকিট পাওয়ার জন্য মানুষ খুন করতেও রাজি। করণ কুন্দ্রা (Karan Kundra)-কে দেখে মনে হচ্ছে, বিগ বসের ঘরের বাইরে আর কোনো জগৎ নেই। তিনি আজীবন বিগ বসের ঘরেই থাকতে চাইছেন। কারণ তাঁর কর্মকান্ড চলছে পরিণতির কথা চিন্তা না করেই। এমনকি গুরুজনদের সম্মানকেও দাঁড়িপাল্লায় চাপিয়ে দিয়েছেন করণ। এবার তিনি অপমান করেছেন প্রতীক সেজপাল (Pratik Sahajpal)-এর মাকে।

Advertisements

করণের বিগ বসের ঘরের প্রেমিকা তেজস্বী প্রকাশ (Tejashwi Prakash)-এর সঙ্গে জড়িয়ে পড়েছিলেন প্রতীক। সেখানেই আচমকা তেজস্বীকে ‘স্টুপিড’ বলে উল্লেখ করেন প্রতীক। এরপরেই করণ রেগে গিয়ে বলেন, তিনি তেজস্বীর উদ্দেশ্যে এই ধরনের অপমানজনক শব্দ বরদাস্ত করবেন না। প্রতীককে তিনি এই কথা জানালে প্রতীক বলেন, ‘স্টুপিড’ শব্দটি কটু শব্দ নয়। এর পরেই হঠাৎ প্রতীককে উদ্দেশ্য করে করণ বলেন, প্রতীকের মা স্টুপিড। করণের এহেন আচরণে চমকে যান বিগ বসের ঘরের বাকি প্রতিযোগীরা। শমিতা (Shamita Shetty), করণকে বলেন, প্রেমিকার পক্ষে কথা বলতে গিয়ে প্রতীকের মাকে টেনে অত্যন্ত গর্হিত কাজ করেছেন করণ। প্রতীকও এই ঘটনার প্রতিবাদ করেন। পরে নিজের ভুল বুঝতে পেরে করণ ক্ষমা চাইলেও প্রতীক তাঁকে স্বাভাবিক ভাবেই ক্ষমা করতে পারেননি।

Advertisements

অপরদিকে শমিতা ও করণের ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন তুলেছেন তেজস্বী। এই অভিযোগ অস্বীকার করে শমিতা, তেজস্বীর নিন্দায় সরব হয়েছেন। বিগ বসের গ্র্যান্ড ফিনালের দিন যত এগিয়ে আসছে , ততই যেন প্রতিযোগীদের স্বরূপ উন্মোচন হচ্ছে।

Advertisements

প্রেম, শ্রদ্ধা সব কিছুই তাঁরা তুলে দিয়েছেন গ্র্যান্ড ফিনালের দাঁড়িপাল্লায়। বিগ বসের চলতি সিজন একসময় শেষ হয়ে যাবে। কিন্তু বিগ বসের ঘরের বাইরে বেরিয়ে করণের মতো প্রতিযোগীরা ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারবেন তো?

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar