Bengali SerialHoop Plus

Meyebela: নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’-র কারণে বদলে যাচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিকের টাইম স্লট

করোনা পরিস্থিতি যেন বদলে দিয়েছে বাংলা টেলিভিশনকে। ধারাবাহিক সংক্রান্ত কোনোরকম রিস্ক নিতে নারাজ চ্যানেল কর্তৃপক্ষ। বর্তমানে স্টার জলসা ও জি বাংলা হয়ে গিয়েছে মূল প্রতিদ্বন্দ্বী। দুই চ্যানেলেই পাল্লা দিয়ে শেষ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। পাশাপাশি নতুন ধারাবাহিকের আগমনে স্লট পরিবর্তন হচ্ছে মাত্র কয়েক সপ্তাহ আগে শুরু হওয়া ধারাবাহিকের। কারঢ চিত্রনাট্য নয়, চ্যানেল জোর দিচ্ছে টিআরপির দিকে। সম্প্রতি এই কারণেই শুরু হওয়ার মাত্র ছয় মাসের মধ্যেই স্লট পরিবর্তন হল স্টার জলসায় সম্প্রচারিত নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’-র ।

কারণ নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’-র প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। এই ধারাবাহিকের মাধ্যমে আবারও অভিনয়ে কামব্যাক করছেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। ‘মেয়েবেলা’-র প্রোমো ইতিমধ্যেই চোখ টেনেছে দর্শকদের। কিন্তু এর ফলে স্লট ছাড়তেই হচ্ছে ‘সাহেবের চিঠি’-কে। আগামী 2 রা জানুয়ারি থেকে ‘সাহেবের চিঠি’-র পরিবর্তে সন্ধ্যা সাড়ে ছ’টার স্লটে সম্প্রচারিত হবে ‘মেয়েবেলা’। ‘সাহেবের চিঠি’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রতীক (Pratik) ও দেবচন্দ্রিমা (Debchandrima)। তাঁদের আগের ধারাবাহিক সফল হলেন প্রথমবার দুজনে জুটি বেঁধেছেন ‘সাহেবের চিঠি’-তে। কিন্তু এই জুটি দর্শকদের একাংশের পছন্দ হচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

ফলে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকটি পেয়েছে রাত এগারোটার স্লট। ওই সময়ে সম্প্রচারিত হয় ‘রাধাকৃষ্ণ’। তা অফ এয়ার করে সম্প্রচার শুরু হবে ‘সাহেবের চিঠি’-র। জি বাংলায় সন্ধ্যা সাড়ে ছ’টার স্লটে সম্প্রচারিত ‘খেলনাবাড়ি’-ও ‘সাহেবের চিঠি’-র তুলনায় হিট। প্রথম থেকেই এই ধারাবাহিকের টিআরপি সন্তোষজনক ছিল না। ফলে অনেকে মনে করছেন হয়তো খুব শীঘ্রই অফ এয়ার হবে ‘সাহেবের চিঠি’। অপরদিকে ‘মেয়েবেলা’-য় নজর কেড়ে নিয়েছেন রূপা।

সুরিন্দর ফিল্মস-এর প্রযোজনায় তৈরি ধারাবাহিক ‘মেয়েবেলা’-য় রূপা ছাড়াও মুখ্য ভূমিকায় অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। তাঁর শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন রূপা। রূপার স্বামীর চরিত্রে অভিনয় করছেন অর্পণ ঘোষাল (Arpan Ghoshal)। সত্যিই কি মেয়েরা মেয়েদের শত্রু হয়? উত্তর দিতে আসছে ‘মেয়েবেলা’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)