whatsapp channel

হানিমুনেই ঘটল অঘটন! স্বামীর অত্যাচারে সুখ পেলেন না অভিনেত্রী পুনম পান্ডে

গত ১১ই সেপ্টেম্বর দীর্ঘ দেড় বছর সম্পর্কে থাকা প্রেমিক শ্যাম বোম্বের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। ভক্তদের শুভেচ্ছায় ভেসে গিয়েছিলেন নব দম্পতি। কিন্তু পুনমের এই সুখ যে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত ১১ই সেপ্টেম্বর দীর্ঘ দেড় বছর সম্পর্কে থাকা প্রেমিক শ্যাম বোম্বের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। ভক্তদের শুভেচ্ছায় ভেসে গিয়েছিলেন নব দম্পতি। কিন্তু পুনমের এই সুখ যে ছিল সাময়িক, কে জানবে তা! নজিরবিহীন ভাবে বিয়ের সপ্তাহককখানেকের মধ্যে মিলল সম্পর্ক শেষ হওয়ার ইঙ্গিত।

Advertisements

গোয়ায় মধুচন্দ্রিমা যাপনে গিয়ে পুনমকে শারীরিক নিগ্রহের অভিযোগে গ্রেফতার হতে হল শ্যামকে। সূত্রের খবর, গত ২৩ সেপ্টেম্বর রাতে হোটেলে প্রচন্ড ভাবে শারীরিক অত্যাচার করছিলেন শ্যাম নব বিবাহিত স্ত্রীয়ের উপর। সেই সময় পুনমের চিৎকারে হোটেলের কর্মী ও লোকজনেরা পুলিশ ডেকে তাঁকে উদ্ধার করেন।

Advertisements

অভিনেত্রী নিজেই জানান, তাঁর উপর শ্যাম নৃশংস অত্যাচার করছিলেন। শ্যামের মারে ব্রেন হ্যাম্যারেজ হয়ে গেছে তাঁর বলে জানা যাচ্ছে।

Advertisements

শোনা যাচ্ছিল, অর্থের লোভেই নাকি শ্যামকে বিয়ে করেছেন পুনম। এর উত্তরে পুনম এই তত্ত্ব নাকচ করে জানান বরং শ্যামই তাঁর ভিডিও দিয়ে মার্কেটিং করে আয় করেন। এখন নাকি অভিযোগ তুলে নেওয়ার জন্যও মিনতি করছেন পুনমের কাছে। তবে, পুনম অবশ্য এই কদিনের দুঃস্বপ্নের বৈবাহিক সম্বন্ধ ছেড়ে বেরিয়ে পুনরায় নিজের স্বাভাবিক জীবনে ফিরতে চান।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media