BollywoodHoop Plus

Urfi Javed: শার্ট চুরি করে পরেছেন! অদ্ভুত পোশাকে উরফিকে ‘কার্টুন’ তকমা নিন্দুকদের

গ্ল্যামার জগৎ মানেই ফ্যাশন বোদ্ধাদের ছড়াছড়ি। বলিউডেও (Bollywood) ফ্যাশনিস্তার কমতি নেই। প্রথম সারির অনেক নায়িকাই নিজেদের ফ্যাশন সেন্সের জন্য বেশ বিখ্যাত। তবে ‘ফ্যাশন ডিজাস্টার’ এর তকমা যদি কাউকে দেওয়া হয় তবে অনেকেরই মুখে শোনা যাবে একটা নাম, উরফি জাভেদ (Urfi Javed)। বিগত এক বছর ধরে ফ্যাশন এবং পোশাক নিয়ে তিনি যা খেল দেখিয়ে বেড়াচ্ছেন তাতে মাথায় হাত দিয়ে বসার জোগাড় হয়েছে নেটনাগরিকদের।

বিগ বস OTT-র প্রথম সিজনে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন উরফি। তিনিই ছিলেন প্রথম প্রতিযোগী যিনি সর্বপ্রথম বহিষ্কৃত হয়েছিলেন শো থেকে। কিন্তু তাতে আখেরে লাভই হয় উরফির। বিগ বসের ঘরেই তাঁর ভিন্ন ধরণের পোশাক নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। ক্রমে সেটাকেই নিজের স্টাইল বানিয়ে ফেলেন উরফি। একটা পোশাকে কাটাকুটি করে বানাতে থাকেন নতুন ডিজাইনের পোশাক। কিন্তু যত দিন এগিয়েছে ততই পোশাকের ধরণ উদ্ভট হওয়ার পাশাপাশি দৈর্ঘ্যও কমেছে। এখন মাঝেমধ্যেই রীতিমতো অর্ধনগ্ন অবস্থায় মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়েন তিনি।

বিমানবন্দর থেকে রেস্তোরাঁ সর্বত্রই উরফির পিছু ধাওয়া করে পাপারাৎজি। সর্বক্ষণই ক্যামেরার নজরদারিতে থাকেন তিনি। একথা উরফি নিজেও ভাল জানেন। আর তাই এই সুযোগটাকেই তিনি কাজে লাগান সংবাদ শিরোনামে উঠে আসার জন্য, আরো বেশি মানুষের কাছে পৌঁছানোর জন্য। প্রায়দিনই কোনো না কোনো ভিডিও ভাইরাল হয় উরফির। এবার ফের এক উদ্ভট পোশাকে ক্যামেরায় ধরা দিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

একের পর এক শার্ট জুড়ে একটি বডি হাগিং ড্রেস বানিয়েছেন উরফি। গোলাপি শার্ট জুড়ে একটি অফ শোল্ডার পোশাক তৈরি করেছেন তিনি। সেই পোশাকেই সম্প্রতি পাপারাৎজির ক্যামেরাবন্দি হলেন উরফি। কিন্তু তাঁর কাণ্ড দেখে হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় নেটিজেনদের। কেউ লিখেছেন, নিজের ডিজাইনার বদলান, কেউ আবার তাঁকে ‘কার্টুন’ তকমা দিয়েছেন। একজন আবার মন্তব্য করেছেন, ‘আমার শার্ট চুরি করে নিয়ে পরেছেন উরফি!’ এমন মন্তব্য, ট্রোলিং অবশ্য উরফির কাছে জলভাত। এখন অভ্যস্তই হয়ে গিয়েছেন তিনি। যতই ট্রোল হোক না কেন, চোখ কান বুজে নিজের কাজ করে যান উরফি জাভেদ।