whatsapp channel
BollywoodHoop Plus

Monalisa: সুইমসুটের ফাঁকে উপচে পড়ছে ভরন্ত যৌবন, পুলের ধারে চটুল পোজে ভাইরাল মোনালিসা

বিনোদন তথা সোশ্যাল মিডিয়া সম্পর্কে যারা মোটামুটি ওয়াকিবহাল, তারা মোনালিসাকে (Monalisa) নিশ্চয়ই চিনবেন। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। যদিও ওই নামে তাঁকে প্রায় কেউই চেনে না। মোনালিসা নামেই বেশি পরিচিত তিনি। কেরিয়ারের সূত্রপাত ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন তিনি। বাংলায় ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দিতে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর আলাদাই জনপ্রিয়তা রয়েছে।

ইনস্টাগ্রামে ৫.৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে অভিনেত্রীর। তাঁর প্রতিটি আপডেটের জন্য অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। মোনালিসাও নিরাশ করেন না অনুরাগীদের। মাঝে মধ্যেই ফটোশুট, রিল ভিডিও শেয়ার করে নেটিজেনদের চমকে দেন তিনি। সম্প্রতি আবারো একটি ফটোশুটের ছবি শেয়ার করে লাইমলাইটে উঠে এলেন মোনালিসা। সুইমসুটে বোল্ড অবতারে ধরা দিলেন তিনি।

নীল টাই ডাই সুইমসুটে দেখা মিলেছে মোনালিসার। ডিপ নেকের ফাঁকে স্পষ্ট হয়ে উঠেছে বক্ষ বিভাজিকা। রোদ পড়ে পিছলে গিয়েছে তাঁর মসৃণ শরীরে। সঙ্গে হালকা মেকআপ, গোলাপী ঠোঁট আর খোলা চুলে দেখা মিলেছে মোনালিসার। পুলের ধারে বসে পোজ দিয়েছেন তিনি। কয়েক ঘন্টাতেই ২৫ হাজার এর বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। কমেন্ট বক্সও ভরে উঠেছে মোনালিসার অনুরাগীদের কমেন্টে।

প্রসঙ্গত, অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার ছিল না তাঁর। তাই প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। একমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে মোনালিসার অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। তিনি প্রমাণ করে দিয়েছিলেন নিজের প্রতিভা। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা। তারপর ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে তাঁর। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ হলেও বাঙালি দর্শকরা মোনালিসাকে চেনেন ‘ঝুমা বৌদি’ হিসেবে। ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে ঝুমা বৌদি রূপে এসে যে লাস্যের ঝলক তিনি দেখিয়েছিলেন তা এখনো ভুলতে পারেননি কেউই। তবে তারপর থেকে আর বাংলায় কোনো প্রোজেক্টে দেখা মেলেনি মোনালিসার।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই