whatsapp channel

Bollywood: আমির খানের বডিগার্ড যুবরাজের এক বছরের বেতন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগার

লাইমলাইটে থাকা তারকাদের দেখার জন্য প্রায় সবসময়ই জনগণের ভিড় লেগেই থাকে। কোনো কোনো তারকার বাড়ির সামনে তাঁদের এক ঝলক পাওয়ার জন্য দিন-রাত ধর্ণা দিয়ে বসে থাকেন অনুরাগীরা। ফলে তারকারা যেখানেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লাইমলাইটে থাকা তারকাদের দেখার জন্য প্রায় সবসময়ই জনগণের ভিড় লেগেই থাকে। কোনো কোনো তারকার বাড়ির সামনে তাঁদের এক ঝলক পাওয়ার জন্য দিন-রাত ধর্ণা দিয়ে বসে থাকেন অনুরাগীরা। ফলে তারকারা যেখানেই যান, মবড হওয়ার আশঙ্কা থাকে। এই কারণে তাঁদের বাধ্য হয়েই ব্যক্তিগত দেহরক্ষী রাখতে হয়। তবে এই দেহরক্ষীদের মাসিক বেতন চমকে যাওয়ার মতো।

Advertisements

তবে এর মধ্যেই স্পটলাইটে এসেছেন বলিউড অভিনেতা আমির খান (Amir Khan)-এর দেহরক্ষী যুবরাজ ঘোরপাড়ে (Yuvraj GhorPade)। একসময় বডিবিল্ডার হওয়ার স্বপ্ন দেখা যুবরাজ বর্তমানে আমিরের ব্যক্তিগত দেহরক্ষী। মাত্র ষোলো বছর বয়সে পড়াশোনা ছাড়তে হয়েছিল যুবরাজকে। ঘটনাচক্রে তিনি যোগদান করেন ‘এস’ সিকিউরিটি সংস্থায়। তাঁর জীবন বদলে যায় এর পরেই। আমির খানের দেহরক্ষী হিসাবে নিয়োগ করা হয় তাঁকে।

Advertisements

একবার একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে যুবরাজ জানিয়েছিলেন তাঁর জীবনের কঠিন সময়ের কথা। সেই সময় তাঁর কোনো ভবিষ্যৎ আছে বলে মনে হচ্ছিল না। মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। এই সময়ে তাঁকে নিজেকে বাঁচিয়ে রাখার জন্য বিভিন্ন ধরনের কাজ করতে হয়েছে। নয় বছর আগে সেই অস্থির সময়ে দাঁড়িয়ে যুবরাজ সিদ্ধান্ত নিয়েছিলেন ‘এস’-এ যোগদান করার। আজ আমিরের দেহরক্ষী হতে পেরে গর্বিত যুবরাজ তাঁর বন্ধুদের কাছে সেলিব্রিটি। কারণ তিনি গোটা পৃথিবী ভ্রমণ করতে পারেন।

Advertisements

‘এস’-এর তথ্য অনুযায়ী, যুবরাজের বার্ষিক বেতন প্রায় দুই কোটি টাকা। এই টাকায় মুম্বইয়ের কান্দিভালী, যোগেশ্বরীর মতো পশ এরিয়ায় সহজেই একটি টু বিএইচকে ফ্ল্যাট কেনা যেতে পারে। প্রসঙ্গত, শাহরুখ খান (Shahrukh Khan)-এর রবি সিং (Rabi Singh)-এর বেতন প্রায় আড়াই কোটি টাকা। হায়েস্ট পেইড বডিগার্ডদের তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর বডিগার্ড জালাল (Jalal), অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র বডিগার্ড সোনু (Sonu), সলমান খান (Salman Khan)-এর বডিগার্ড শেরা (Shera) প্রমুখ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Aamir Khan (@amirkhanactor_)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media