BollywoodHoop Plus

Priya Prakash: এবার চোখ মেরে নয়, অন্যভাবে নেটিজেনদের মন জয় করলেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ

বিশ্বজুড়ে রেকর্ড তৈরি করেছে ‘পাঠান’। দীর্ঘ চার বছর পর আবারও বড় পর্দায় অবতীর্ণ শাহরুখ খান (Shahrukh Khan)। প্রমাণিত, তিনিই কিং। ‘পাঠান’ রিলিজের আগেই মুক্তি পেয়েছিল এই ফিল্মের গান ‘বেশরম রং’। দেশ জুড়ে এই গানটি একই সাথে তৈরি করেছে বিতর্ক ও একরাশ ভালো লাগা। বর্তমান প্রজন্মের কাছে ‘বেশরম রং’ মারাত্মক হিট। কিন্তু কিছু রাজনৈতিক দল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর গেরুয়া বিকিনি নিয়ে বিতর্ক তৈরি করেছিলেন। তবে ‘পাঠান’-এর রেকর্ড সকলের মুখ বন্ধ করে দিয়েছে। প্রিয়া প্রকাশ ভেরিয়ার (Priya P.varrier)-কে কিন্তু কোনোভাবেই স্পর্শ করেনি ‘বেশরম রং’-এর নির্লজ্জ বিতর্ক। বরং সুরেলা কন্ঠে এই গান গেয়ে অনুরাগীদের প্রিয় পাত্রী হয়ে উঠলেন তিনি।

উইঙ্ক গার্ল প্রিয়ার চোখ মারার ছবি ও ভিডিও একসময় সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছিল। এরপর থেকে তাঁকে বলা হতে থাকে ‘উইঙ্ক গার্ল’। 2019 সালে মুক্তিপ্রাপ্ত মালয়ালম ফিল্ম ‘অরু আদর লাভ’-এর এই বিশেষ দৃশ্য এখনও অনেকের প্রিয়। এরপর প্রিয়াকে সোশ্যাল মিডিয়ায় বারবার খোলামেলা ছবি শেয়ার করতে দেখা গেছে। বাদ যায়নি লকডাউনের সময়ও। তবে এদিন ক্যাজুয়াল পোশাকে প্রিয়া একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁকে ‘বেশরম রং’ গাইতে দেখা যাচ্ছে। প্রিয়ার পরনে রয়েছে সবুজ রঙের ফুলস্লিভ টি-শার্ট। মাথায় টুপি, নো মেকআপ লুক ও খোলা চুলে তাঁর কন্ঠে ‘বেশরম রং’ যথেষ্ট সুরেলা ছিল। অনুরাগীদের একাংশ লিখেছেন, উইঙ্কিং-এর তুলনায় গানটি তাঁদের বেশি ভালো লাগছে।

মালয়ালম ফিল্মের পাশাপাশি তামিল, তেলেগু ও কন্নড় ফিল্মে অভিনয় করেছেন প্রিয়া। করেছেন একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। 2021 সালে প্রিয়া অভিনীত দুটি তেলেগু ফিল্ম ‘চেক’ ও ‘ঈস্ক’ মুক্তি পেয়েছিল। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে যোগাযোগ রাখেন প্রিয়া।

আগামী দিনে টি-সিরিজের প্রযোজনায় নতুন হিন্দি ফিল্ম ‘ইয়ারিয়াঁ 2’-তে দেখা যাবে প্রিয়াকে। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘লাভ হ্যাকার্স’ নামে আরও একটি হিন্দি ফিল্ম ।

whatsapp logo