BollywoodHoop Plus

Parineeti Chopra: খোলামেলা পোশাকে নেটিজেনদের ঘুম কাড়লেন অভিনেত্রী পরিণীতি চোপড়া

বলিউড তারকারা আপাতত আবু ধাবিতে অনুষ্ঠিত চলতি বছরের ‘আইফা’-য় মজে থাকলেও পরিণীতি চোপড়া (Praineeti Chopra) আপাতত এই সব থেকে অনেকটাই দূরে। তিনি এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন ইন্দোনেশিয়ার একটি সুন্দর দ্বীপে। সেখান থেকে ‘ওয়ার্ল্ড ওশেন ডে’ উপলক্ষ্যে ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন পরিণীতি।

পরিণীতির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের বিকিনি, মাথার উপর তোলা রয়েছে সানগ্লাস ও হাতে সাদা ঘড়ি। নীল সমুদ্রের মাঝে একটি বোটে চোখ বন্ধ করে , গালে হাত দিয়ে বসে রয়েছেন পরিণীতি। তাঁকে আলতো ছুঁয়ে রয়েছে হালকা রোদ। ছবিটি শেয়ার করে পরিণীতি লিখেছেন, তাঁকে শুধু একটি বোট, বিকিনি ও কম্পিউটার ড্রাইভ দিতে। এভাবেই তিনি সারাদিন কাটাতে পারেন। পরিণীতির ছবিটি দেখে প্রশংসা করেছেন নেটিজেনরা। ইন্দোনেশিয়ায় গিয়ে স্কুবা ডাইভিং-এ মেতেছিলেন পরিণীতি। তিনি একজন সার্টিফায়েড স্কুবা ডাইভিং ইন্সট্রাক্টর। তবে ইন্দোনেশিয়ায় একা যাননি পরিণীতি। সাথে রয়েছেন তাঁর ভাই ও বন্ধুরা।

বলিউডে ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ফিল্মের মাধ্যমে ডেবিউ করেছিলেন পরিণীতি। কিন্তু তাঁকে সর্বাধিক পরিচিতি দেয় ‘ঈশকজাদে’। এরপর পরিণীতি অভিনীত ‘শুদ্ধ দেশি রোম‍্যান্স’, ‘হাসি তো ফাঁসি’ যথেষ্ট হিট হয়। শেষবার তাঁকে দেখা গিয়েছিল হিন্দি ফিল্ম ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এ।

খুব শীঘ্রই পরিণীতিকে দেখা যাবে ‘উঁচাই’ ফিল্মে। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), বোমান ইরানি (Boman Irani), অনুপম খের (Anupam Kher)। ফিল্মটি প্রযোজনা করছেন সুরজ বরজাতিয়া (Suraj Barjatia)।

whatsapp logo