BollywoodHoop Plus

Urfi Javed: বুকের নীচে উন্মুক্ত নাভি, হট লুকে উরফি জাভেদকে দেখে ভিরমি খেলেন ভক্তরা

সম্প্রতি জাভেদ এর একটি ছবি, ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে তিনি আবারও স্বল্প পোশাকে অনুরাগীদের একেবারে মাথা ঘুরিয়ে দিলেন। বরাবরই উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ার পর্দায় আসা মানেই তিনি পোশাকের ব্যাপারে সব সময় স্বল্প পোশাকে বেছে নেন অর্থাৎ স্বল্প পোশাকে তার শরীরের বেশ অনেক অংশই দেখা যায়, তবে তা নিয়ে কিন্তু কম জল্পনা-কল্পনা হয় না। অভিনেত্রী কিন্তু ভীষণ স্বাধীন চেতা, তিনি কারুর নেতিবাচক কথার খুব একটা পাত্তা দেয় না।

তাকে দেখা গেল, ওপরে যে পোশাকটি তিনি পরেছেন সেটি তার বুক অব্দি রয়েছে। সেটি গোলাপি রঙের। ফুলহাতা একটি পোশাক পরেছেন। তবে সবচেয়ে মজার কথা হলো ফুলহাতা জামা পরলেও তার নাভি কিন্তু অনেকটা দেখা যাচ্ছে অর্থাৎ পেটের অংশটা বেশ উন্মুক্ত রয়েছে। যা দেখে রীতি মতন প্রত্যেকেই প্রায় চমকে গেছেন। হবে নাই বা কেন, এতটা খোলামেলা পোশাকে উড়তে কে দেখতে যে ভারী সুন্দর লাগছে। পুরুষ ভক্তদের রীতিমতন রাতের ঘুম উড়িয়ে দিলেন উরফি।

এইতো বেশ কয়েকদিন আগে উরফির পোশাক দেখে সকলের রীতি মতন চমকে গিয়েছিলেন। গায়ে মনে হচ্ছে, যেন গোবর ল্যাপা আছে, কিন্তু এইভাবেই তিনি অসাধারণ লুক নিয়ে মাঝে মধ্যেই চলে আসেন তার অনুরাগীদের সামনে। তবে একইভাবে তিনি যেমন সকলের নজর কাড়েন। ঠিক তেমনি তিনি সমালোচনার মধ্যমনীও হয়ে যান। তবে কোন কথাতেই তিনি খুব একটা পাত্তা দেন না সম্প্রতি, তাকে গাছের ছাল দিয়ে পোশাক বানাতেও দেখা গেছে, যা নিয়ে কিন্তু ভক্তরা নানান রকম প্রশ্ন তুলেছেন।

ছোটবেলা থেকে নানান লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি তাই বোধ হয়, তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তাইতো তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার করেছেন। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি। প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। এমন অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা কিন্তু অনেক সময় প্রশংসাও করেন, অনেক সময় আবার নিন্দার ঝড় তোলেন। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ফোটো –

Related Articles