Hoop PlusTollywood

প্রশ্নের মুখে ‘টেক্কা’, সৃজিতের ছবি থেকে বাদ পড়বেন দেব-রুক্মিনী!

টলিউড পরিচালকদের মধ্যে সৃজিত মুখার্জীর (Srijit Mukherji) পাল্লা কতটা ভারী তা সিনেপ্রেমী মাত্রেই জানেন। তাঁর সিনেমা মুক্তি পাওয়া মানেই সেটা হিট হবে, এমনটা জানাই থাকে। গত বছরও ‘দশম অবতার’ এর হাত ধরে সৃজিতের কামব্যাক শোরগোল ফেলেছিল সিনে মহলে। সেই সঙ্গে দিয়েছিলেন আরো এক ধামাকা খবর। ‘জুলফিকার’ ছবির পর আবারও সৃজিতের পরিচালনায় কাজ করতে চলেছেন দেব (Dev)। এবার সঙ্গী প্রেমিকা রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)। আসন্ন ‘টেক্কা’ ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন দেব রুক্মিনী।

জুলফিকার ছবিতে টলিপাড়ার একগুচ্ছ তারকাদের মধ্যে ছিলেন দেবও। তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ হলেও কোনো সংলাপ ছিল না। তারপরেই অজানা কারণে সৃজিত দেবের মধ্যে সম্পর্কের অবনতি হয়। এমনকি গত বছরও পেশাগত দিক দিয়ে মুখোমুখি সংঘর্ষ হয় দুজনের। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের একই গল্প ‘দূর্গ রহস্য’ নিয়ে সিনেমা তৈরি করেন দেব আর অন্যদিকে সিরিজ তৈরি করেন সৃজিত। তবে শেষমেষ ছবি মুক্তির আগেই হাত মেলান দুজনে। এদিকে ফের ‘টেক্কা’র শুটিং শুরুর আগেই ছড়াল নয়া গুঞ্জন।

আগামীতে নাকি আরো একটি ছবির পরিকল্পনা করে ফেলেছেন সৃজিত। টলিপাড়া সূত্রে খবর, ছবির নাম ‘মাইন্ড গেম’। জানা যাচ্ছে, এটি একটি কোর্টরুম ড্রামা হতে চলেছে। তবে এই ছবিতে কারা কারা থাকছেন তা জানা যায়নি এখনো। খবর বলছে, আগামী বছর পুজোর সময় মুক্তি পেতে পারে ছবিটি। এদিকে এই খবর ছড়াতেই ‘টেক্কা’র ভবিষ্যৎ নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। দ্বিতীয় ছবির জন্য এই ছবিটির শুটিং নিয়ে সমস্যা তৈরি হবে না তো? উঠতে শুরু করেছে প্রশ্ন।

অবশ্য গত বছর ক্রিসমাসের দিন ‘টেক্কা’র প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছিল, একটি ছোট মেয়ের মাথায় তাক করা রয়েছে পিস্তল। তবে ছবিটির ব্যাপারে এবং চরিত্রগুলির ব্যাপারে আরো তথ্য প্রকাশ্যে আসা বাকি রয়েছে। দেবকেও নতুন অবতারে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই