Bengali SerialHoop Plus

Megha Daw: শাড়ি ব্লাউজ ছেড়ে মর্ডান লুকে তাক লাগালেন পিলু ধারাবাহিকের নায়িকা

কবেই শেষ হয়ে গিয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। বর্তমানে ‘পিলু’-র নায়িকা মেঘা দাঁ (Megha Daw) সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রেখেছেন। প্রায়ই নিত্যনতুন ফটোশুট ও বিভিন্ন ধরনের ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন মেঘা। তাঁর সেই রিল ও ছবিগুলি যথেষ্ট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আরও কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন তিনি।

মেঘার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ। তাতে রয়েছে লাল-সাদা-সোনালি ফ্লোরাল প্রিন্ট। বটমে রয়েছে কালো রঙের শর্ট পেন্সিল স্কার্ট। টপের উপরে কালো রঙের ব্লেজার পরেছেন মেঘা। ব্লেজারে রয়েছে রূপোলি স্ট্রাইপ। ব্লেজারটি ফুলস্লিভ। এই পোশাকের সাথে গলায় একটি ছোট চেন পরেছেন মেঘা। চুল ওয়েভি সেট করে খোলা রেখেছেন তিনি। হালকা মেকআপ করলেও ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের গ্লসি লিপস্টিকে। হালকা সূর্যের আলো এসে পড়েছে তাঁর গায়ে। মেঘার দুই হাতের আঙুলে রয়েছে অনেকগুলি রূপোলি রঙের স্টোন স্টাডেড আংটি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মেঘা পোস্ট করেছেন একটি কালো রঙের হার্ট ইমোজি ও একটি শুকিয়ে যাওয়া গোলাপ ফুলের ইমোজি। মেঘার ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর অনুরাগীরা। মেঘা ছবিগুলি তুলেছেন সঙ্গীত বাংলার অফিসে।

মসলন্দপুরের মেয়ে মেঘা ‘ডান্স বাংলা ডান্স’-এ অংশগ্রহণ করে সকলের নজর কেড়েছিলেন। এরপর ‘পিলু’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে তাঁর। তবে চিত্রনাট্যে পরিবর্তনের কারণে ‘পিলু’ খুব শীঘ্রই অফ এয়ার হয়ে গিয়েছিল। এরপর গত বছর নভেম্বর মাসে হঠাৎই ‘ডান্স বাংলা ডান্স’-এর কোরিওগ্রাফার সৈকত দাস (saikat Das)-এর সাথে মেঘার সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়ে ইন্ডাস্ট্রিতে। এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয়ে মেঘা জানান, সৈকত তাঁর শিক্ষক। অযথা একজন শিক্ষক ও তাঁর ছাত্রীর সম্পর্ককে বিকৃত করা হচ্ছে।

বর্তমানে ছোট পর্দায় দেখা যাচ্ছে না মেঘাকে। আপাতত স্নাতকোত্তর স্তরের পড়াশোনা শেষ করে অভিনয়ে ফিরতে চান তিনি।

whatsapp logo