whatsapp channel

Mouni Roy: দুধ সাদা বিছানায় শুয়ে মৌনি, বেডরুম থেকে ভাইরাল উষ্ণ ভিডিও

মুম্বইয়ের ভরা বর্ষার মরসুমকে রীতিমত উপভোগ করছেন মৌনি রায় (Mouni Ray)। কিছুদিন আগে বৃষ্টির ফোঁটা ধরার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। একই সাথে শেয়ার করেছিলেন একটি ভিডিও। তবে এবার সাদা-কালো…

Avatar

মুম্বইয়ের ভরা বর্ষার মরসুমকে রীতিমত উপভোগ করছেন মৌনি রায় (Mouni Ray)। কিছুদিন আগে বৃষ্টির ফোঁটা ধরার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। একই সাথে শেয়ার করেছিলেন একটি ভিডিও। তবে এবার সাদা-কালো ছবি শেয়ার করলেন মৌনি।

মৌনির শেয়ার করা সাদা-কালো ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের হল্টারনেক ড্রেস। সাদা রঙের বিছানার উপর আধশোয়া হয়ে ছবি তুলেছেন মৌনি। পোশাকটি ডিপ নেক হওয়ার ফলে স্তনের অনেকটাই দৃশ্যমান হয়েছে। চোখে কালো আইলাইনার ও ঠোঁটে হালকা লিপস্টিক মৌনির সাজকে সম্পূর্ণ করেছে। এই পোশাকের সাথে চুল খোলা রেখেছেন তিনি। ছবিগুলির সাথে একটি ভিডিও শেয়ার করেছেন মৌনি। ভিডিওটি রঙিন। ভিডিওতে মৌনিকে বিছানায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে। ছবি ও ভিডিও শেয়ার করে মৌনি লিখেছেন, স্কারলেট কার্ডন (Scarlet Cardone)-এর কিছু কথা।

সেই কথাগুলির অর্থ হল কোনোদিন কাউকে নিজের গায়ে ‘লেবেল’ সাঁটাতে দেওয়ার অধিকার প্রদান করা উচিত নয়। নিজেকে সর্বপ্রথম নিজের চেনা উচিত। তুমি অন্তর্মুখী না বহির্মুখী! তুমি সত্যিই সৃজনশীল কিনা! এ সব কিছুই নিজের জানা প্রয়োজন। নিজেকে নিজের মতো করে গড়ে তোলা উচিত। এর সাথে কালো হার্ট ইমোজি জুড়ে দিয়েছেন মৌনি। মৌনির দেওয়া ক্যাপশনের সাথে মহিলারা অনেকেই নিজেদের রিলেট করতে পারছেন। ছবির কমেন্ট বক্সে ফ্যাশন ডিজাইনার অনুরাধা খুরানা (Anuradha Khurana) একটি লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন।

মৌনির হাতে প্রচুর সংখ্যক ফিল্ম না থাকলেও তিনি এখনও অবধি যে কয়টি ফিল্মে অভিনয় করেছেন, প্রত্যেকটি প্রশংসিত হয়েছে। আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে মৌনি অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে প্রথমবার মৌনিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ‘ব্রহ্মাস্ত্র’-এ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo