whatsapp channel

শরীরে ভাইরাসের সংক্রমণ! করোনায় আক্রান্ত হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান

নুসরত কি করোনায় আক্রান্ত হয়েছেন? অন্তত এমন প্রশ্ন ইদানিং ঘোরাফেরা করছে মুখে মুখে। সম্প্রতি তিনি কিছু কর্মসূচি বাতিল করেছেন, যার ফলে অনেকের অনুমান যে নুসরত জাহান করোনা সংক্রমণের শিকার। বাস্তবে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নুসরত কি করোনায় আক্রান্ত হয়েছেন? অন্তত এমন প্রশ্ন ইদানিং ঘোরাফেরা করছে মুখে মুখে। সম্প্রতি তিনি কিছু কর্মসূচি বাতিল করেছেন, যার ফলে অনেকের অনুমান যে নুসরত জাহান করোনা সংক্রমণের শিকার। বাস্তবে কি তাই?

Advertisements

সূত্রের খবর, তিনি জ্বরে অসুস্থ। চিকিৎসকের কথা অনুযায়ী তিনি ভাইরাল ফিগারের আওতায় রয়েছেন। এখনও পর্যন্ত করোনার কোনো লক্ষণ নেই। তবে চিকিৎসক যদি এই টেস্ট দেন তবে করিয়ে নেবেন সাংসদ অভিনেত্রী এবং তা সকলকে নিজেই জানিয়ে দেবেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Advertisements

কিছুদিন যাবৎ অভিনেত্রী সাংসদকে একটু চুপচাপ দেখা যাচ্ছিল। বর্তমানে তিনি বাবা মায়ের সঙ্গেই থাকেন। স্বামীর ঘর ছেড়েছে বেশ কিছু মাস হয়ে গেল। একদিকে নিখিল নুসরতের সম্পর্ক নিয়ে তোলপাড় পেজ থ্রি – র পাতা, অন্যদিকে যশ দাশগুপ্তর সঙ্গে নতুন রসায়নের জল্পনা তুঙ্গে। এরই মাঝে যশ দাশগুপ্ত গেরুয়া শিবিরে নাম লেখায়। এরপর থেকে সেই রসায়ন নিয়ে জলঘোলা অনেক কমে এসেছে। সম্প্রতি নুসরত তার ঝাঁঝালো মেজাজ নিয়ে রাজনীতির মঞ্চে উঠে পড়ে লেগেছেন। দিদির হয়ে প্রতিনিয়ত তীব্র কটাক্ষ করে যাচ্ছেন বিজেপি সরকারকে।

Advertisements

অবশ্য, করোনা সংক্রান্ত বিষয়ে সুখবর এটাই যে অভিনেত্রীর এখনও করোনা ধরা পড়েনি। তাঁর জ্বর (ভাইরাল ফিভার) আছে। সেজন্য সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে কয়েকটি পূর্ব নির্ধারিত সূচি বাতিল করেছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media