whatsapp channel

আবারও ছোট পর্দায় বিক্রম-ঐন্দ্রিলা জুটি!

শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর সাথে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-র জুটি যথেষ্ট জনপ্রিয় হলেও বিক্রম ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর জুটি দর্শকদের কম পছন্দের নয়। 2010 সালে ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকের…

Avatar

Nilanjana Pande

শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর সাথে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-র জুটি যথেষ্ট জনপ্রিয় হলেও বিক্রম ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর জুটি দর্শকদের কম পছন্দের নয়। 2010 সালে ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনের পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন এই জুটি। এরপর ‘ফাগুন বউ’ ধারাবাহিকে আবারও তাঁদের একসাথে দেখা গিয়েছিল। তবে এরপর থেকে বিক্রম ও ঐন্দ্রিলা ফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করলেও বড় পর্দা ও ওটিটিতে তাঁদের স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। ‘ফাগুন বউ’ ধারাবাহিকটি আঠারো মাস ধরে সম্প্রচারিত হয়েছিল। চার বছর আগে এই ধারাবাহিক অফ এয়ার হয়ে গেলেও বিক্রম ও ঐন্দ্রিলা জুটির আলাদা ফ্যানবেস এখনও বজায় রয়েছে। ফলে তাঁদের জন্য একটি বড় সুখবর, ছোট পর্দায় ফিরতে চলেছেন তাঁদের প্রিয় জুটি।

অবশ্যই নতুন কোনো ধারাবাহিকের মাধ্যমে ফিরছেন না তাঁরা। খুব শীঘ্রই স্টার জলসায় পুনঃসম্প্রচারিত হতে চলেছে ‘ফাগুন বউ’। এই খবরে ঐন্দ্রিলা তো যথেষ্ট উচ্ছ্বসিত। তিনি জানালেন, বিক্রমের সাথে তাঁর বন্ধুত্ব দারুণ। ধারাবাহিকের শুটিংয়ে সকলে মিলে যথেষ্ট আনন্দ হত। চার বছর আগে যখন ‘ফাগুন বউ’-এ অভিনয় করতেন, সেই সময় চৌদ্দ ঘন্টা শুটিংয়ের ফলে নিজের কাজ নিজেই দেখতে পাননি ঐন্দ্রিলা। তবে এবার তা দেখার সময় পেতে চলেছেন তিনি। ফলে ঐন্দ্রিলার আনন্দ দ্বিগুণ হয়ে গিয়েছে।

আপাতত ছোট পর্দা থেকে দূরে বড় পর্দা ও ওটিটিতে নিয়মিত হয়ে গিয়েছেন বিক্রম ও ঐন্দ্রিলা। ঐন্দ্রিলা অভিনীত ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’-র রিভিউ যথেষ্ট ভালো। এই ওয়েব সিরিজটি জি ফাইভে স্ট্রিম হচ্ছে। পাশাপাশি সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে ঐন্দ্রিলা ও অঙ্কুশ হাজরা (Ankush Hazra) অভিনীত ফিল্ম ‘লাভ ম্যারেজ’।

অপরদিকে বিক্রম ও শোলাঙ্কি অভিনীত ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’ মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। এছাড়াও সম্প্রতি তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পারিয়া’-র শুটিং শেষ করেছেন বিক্রম।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

whatsapp logo