BollywoodHoop Plus

Janhvi Kapoor: কোটি টাকার বিলাসবহুল বাড়ি কিনেও কেন গোপন রাখতে চাইলেন জাহ্নবী!

মা শ্রীদেবী (Sridevi) ছিলেন বলিউডের প্রথম মহিলা সুপারস্টার। মেয়ে জাহ্নবীও (Janhvi Kapoor) কম যান না। ডেবিউ থেকেই রূপে ও গুনে বেশ নজর কাড়েন শ্রীদেবী-কন্যা। বি-টাউনে করেছেন বেশ কিছু সফল কাজও। তবে সেই সফলতা থেকেই এবার এক বড়সড় বিলাসবহুল বাড়ি কিনে ফেললেন জাহ্নবী। মুম্বইয়ের অভিজাত জায়গায় সেই বাড়ি কিনে ইতিমধ্যে টিনসেল-শহরে সাড়া ফেলে দিলেন শ্রীদেবী কন্যা।

বিশেষ সূত্রে খবর, জাহ্নবী মুম্বইয়ের অভিজাত কুবেলিস্ক বিল্ডিংয়ের মধ্যেই একটি ৮,৬৬৯ স্কোয়ার ফিটের ডুপ্লে কিনেছেন। এই ডুপ্লের প্রথম এবং দ্বিতীয়, দুটো তলাতেই একটি খোলা বাগান আছে। সঙ্গে আছে একটি সুইমিং পুল। এছাড়া ৫টি গাড়ি রাখার জায়গা যুক্ত একটি পার্কিং লটও আছে। জানা গেছে, এই বাড়ির এগ্রিমেন্টের কাগজে ২০২২ সালের অক্টোবর মাসেই সেরেছেন অভিনেত্রী। আর এই বাড়ি কিনতে মোট ৬৫ লক্ষ টাকা খরচ করেছেন অভিনেত্রী। তবে এই প্রথম নয়। এই নিয়ে দ্বিতীয়বার বাড়ির মালকিন হলেন শ্রীদেবী কন্যা। এর আগে গতবছরই একটি বাড়ির মালিকানা আয়ত্ত করেছেন জাহ্নবী। আর এবছর কিনলেন দ্বিতীয় বাড়ি।

সম্প্রতি নতুন এই বিলাসবহুল বাড়ির বেশ কিছু ছবি প্যাপদের থেকে শেয়ার করা হয়েছে সামাজিক মাধ্যমে।দেখানো হয়েছে কাপুর পরিবারের গৃহপ্রবেশের কিছু মুহূর্তও। আর সেখানেই দাবি করা হয়েছে জাহ্নবীর এই নতুন বাড়ির ব্যাপারে। যদিও অভিনেত্রী নিজে বিষয়টি গোপন রাখতেই চেয়েছিলেন। সম্প্রতি জিম থেকে ফেরার সময় প্যাপরা তাকে প্রশ্ন করেন যে নকটুন বাড়ির পার্টি কবে দেবেন অভিনেত্রী। তার উত্তরে জাহ্নবী বলেন, ‘সিক্রেট ছিল বিষয়টা। আর আপনি সেটা সবার সামনে নিয়ে এলেন!’ এটার উত্তরে সেই প্যাপ বলেন, তাঁদের থেকে কিছুই আড়াল করা সম্ভব নয়। এটার পর অভিনেত্রী তাঁর গাড়িতে উঠে পড়েন এবং চলে যান সেখান থেকে।

প্রসঙ্গত, শেষবার জাহ্নবী কাপুরকে দেখা গেছে ‘মিলি’ ছবিতে। ছবিটি প্রশংসা কুড়িয়েছে নানা মহলে। এছাড়াও মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘গুড লাক জেরি’।সূত্রের খবর, জাহ্নবীকে শীঘ্রই দেখা যাবে কর্ণ জোহরের ‘তখত’,’দোস্তানা ২’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ এবং আরও বেশ কিছু ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা