Bengali SerialHoop Plus

‘সেরা জুটি’-র পুরষ্কার পেল জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ, চরম ক্ষিপ্ত ‘মিঠাই’ ভক্তরা!

সবেমাত্র শেষ হয়েছে ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা 2022’, এর মধ্যেই স্টুডিওপাড়ায় উন্মাদনা শুরু হয়েছে ‘জি বাংলা সোনার সংসার’ অ্যাওয়ার্ড নিয়ে। সেই উন্মাদনার রেশ ছড়িয়েছে নেটিজেনদের মধ্যেও। বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে ‘জি বাংলা সোনার সংসার’ অ্যাওয়ার্ড সেরেমনি। এদিন সন্ধ্যায় পুরস্কার প্রদান হলেও চ্যানেলের তরফে কোনো অফিশিয়াল ঘোষণা হয়নি। কিন্তু কোনোভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিজয়ীদের তালিকা। সেই তালিকায় দেখা যাচ্ছে, এই অনুষ্ঠানে সেরা জুটির পুরস্কার পেয়েছেন জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ জুটি। ফলে মিঠাই-ভক্তদের মধ্যে ছড়িয়ে পড়েছে অসন্তোষ।

‘মিঠাই’-এর সম্প্রচারের দিন থেকেই মিঠাই ও সিডের জুটি দর্শকদের বিশেষ পছন্দের। ফলে এই জুটির জনপ্রিয়তাকে টেক্কা দিতে পারবে না জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ জুটি বলে তাঁদের দাবি। কিন্তু ‘জগদ্ধাত্রী’ ভক্তদের দাবি হল, মিঠাই ও সিডকে রোম‍্যান্টিক সমীকরণে সম্পূর্ণ রূপে বাঁধা যায়নি। সেই দিক দিয়ে এগিয়ে রয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভূর জুটি। ফলে এই জুটিই সেরা জুটি বলে মনে করছেন তাঁরা। সব মিলিয়ে ‘জগদ্ধাত্রী’ পেয়েছে মোট নয়টি অ্যাওয়ার্ড।

 

View this post on Instagram

 

A post shared by love.mithai (@love.mithai)

শোনা যাচ্ছে, বিভিন্ন বিভাগে ‘মিঠাই’ পেয়েছে মোট পাঁচটি অ্যাওয়ার্ড। ‘নিম ফুলের মধু’ নতুন ধারাবাহিক হলেও নিরাশ করেনি ভক্তদের। এই ধারাবাহিক পেয়েছে চারটি পুরস্কার। তবে সেরা নায়ক-নায়িকার পুরস্কার পেয়েছে সিদ্ধার্থ ও মিঠাই।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই তালিকা এখনও সুনিশ্চিত নয়। ফলে সঠিক তালিকার জন্য অপেক্ষা করতে হবে চ্যানেলের তরফে অফিশিয়াল অ্যানাউন্সমেন্টের।

whatsapp logo