whatsapp channel

Dev: দেবদার চরম ভক্ত, ‘কিশমিশ’-এর গানের লাইন হাতে ট্যাটু করালেন অনুরাগী

‘কিশমিশ’ মুক্তি পাওয়ার আগেই এই ফিল্মের ‘অবশেষে ভালোবেসে চলে যাব’ গানটি সুপারহিট হয়েছে। দেব (Dev)-এর এক অনুরাগী তো এই গানটিকে সিরিয়াসলি নিয়ে নিয়েছেন। এমনকি টুইট করে দেবও তাঁকে এই কথা…

Avatar

‘কিশমিশ’ মুক্তি পাওয়ার আগেই এই ফিল্মের ‘অবশেষে ভালোবেসে চলে যাব’ গানটি সুপারহিট হয়েছে। দেব (Dev)-এর এক অনুরাগী তো এই গানটিকে সিরিয়াসলি নিয়ে নিয়েছেন। এমনকি টুইট করে দেবও তাঁকে এই কথা জিজ্ঞাসা করেছেন।

এই দেবভক্তের নাম ভিকি সাহা (Biki Saha)। ভিকি এদিন নিজের হাতে ‘অবশেষে ভালোবেসে চলে যাব’ গানের লাইনটি ট‍্যাটু করে তার ছবি তুলে টুইটারে পোস্ট করে দেবকে ট‍্যাগ করে লিখেছেন, এই কথাগুলির মূল্য তাঁর কাছে অনেক। দেব তাঁর প্রত্যুত্তরে লিখেছেন, তিনি কি সত্যিই সিরিয়াস! তবে দেব কোনোভাবেই ‘কিশমিশ’-এর প্রোমোশনে খামতি রাখতে রাজি নন। কিছুদিন আগে মেট্রো স্টেশনে ‘কিশমিশ’-এর প্রোমোশনে হঠাৎই দেখা যায় দেব ও রুক্মিণী (Rukmini Moitra)-কে। তাঁদের পরনে ছিল একই ধরনের পোশাক।

আগামী 29 শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘কিশমিশ’। শহরের বিভিন্ন শপিং মলেও চলছে ‘কিশমিশ’-এর প্রোমোশন। 2020 সালে, ভ্যালেন্টাইন’স ডে-র দিন অ্যানিমেটেড ভিডিও শেয়ার করে ‘কিশমিশ’-এর ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, ফিল্মের একটি বড় অংশ জুড়ে থাকবে টু ডি অ্যানিমেশন। ‘কিশমিশ’-এর ট্রেলারেও তার আভাস পাওয়া গিয়েছে।

এই ফিল্মে দেবের লুক নিয়ে যথেষ্ট পপরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। ‘কিশমিশ’-এর জন্য নিজের ওজন অনেকটাই কমিয়ে ফেলেছিলেন দেব। রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ‘কিশমিশ’-এ দেব , কৃশানু ওরফে টিনটিন ভূমিকায় অভিনয় করছেন। তাঁর বিপরীতে রোহিণীর চরিত্রে অভিনয় করছেন রুক্মিণী।

whatsapp logo