whatsapp channel

গৃহের কাজ সামলাতে নতুন ছবি নিয়ে আসছেন শ্রীমতী স্বস্তিকা মুখার্জী

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় একজন। তাঁর হট ফোটোশ্যুট নিয়ে সরগরম থাকে সোশ্যাল মিডিয়ার পাতা হরদম। ২০২০ সালে একের পর এক হিট সিনেমা আর ওয়েব সিরিজ উপহার দিয়েছেন স্বস্তিকা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় একজন। তাঁর হট ফোটোশ্যুট নিয়ে সরগরম থাকে সোশ্যাল মিডিয়ার পাতা হরদম। ২০২০ সালে একের পর এক হিট সিনেমা আর ওয়েব সিরিজ উপহার দিয়েছেন স্বস্তিকা মুখার্জি। বাংলা আর হিন্দী দুই ভাষাতেই অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। পৌষ মাসে একের পর এক প্রজেক্টে কাজ করছেন অভিনেত্রী।

Advertisements

অভিনেত্রীর ফ্যান ফলোয়ার সংখ্যা নেহাত কম নন। নেটিজেনরা অনেকেই বলছেন বয়স যত বাড়ছে ততই নাকি তাঁর শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে। তেমনি একের পর হিট দিয়ে যাচ্ছেন একাই। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা অভিনেত্রীর কাজ আর ফটোশুট দেখলে বোঝা যায়। সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে স্বস্তিকার ওপর। অভিনেত্রীর প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়াতে খুব সহজে ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়াতে নিজের নতুন সিনেমার কাজ নিয়ে বিবরণ দেন স্বস্তিকা।

Advertisements

বর্তমানে অভিনেত্রী নিজের মেয়ের জন্মদিন উদযাপনে কেরালাতে ছুটি কাটাতে যান। ফিরে এসে নতুন সিনেমার শ্যুটিং নিয়ে বেশ ভালোই ব্যস্ত হয়ে গিয়েছেন অভিনেত্রী। এবার সাধারণ পরিবারের অন্দরের গল্প রুপোলি পর্দায় আনছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রতিদিন আমাদের মা কাকিমারা ঘরের নানান খুটিনাটি কাজ সামলাচ্ছেন। ঘরের কাজ করতে করতে কখন যে নিজের পরিচয় হারিয়ে ফেলছেন। আর সেই মহিলাদের নিজেদের কাছে নিজেদের ফিরে আসার গল্প বলবে ‘শ্রীমতী’। হ্যা স্বস্তিকার পরবর্তী ছবির নাম ‘শ্রীমতি’।

Advertisements

‘শ্রীমতী’ স্বস্তিকা মুখোপাধ্যায় তাঁদের কথাই পর্দায় তুলে ধরতে আসছেন। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। ছবির পরিচালনায় রয়েছেন অর্জুন দত্ত। ফের একসঙ্গে কাজ করছেন পরিচালক অর্জুন দত্ত ও অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ‘শ্রীমতী’ প্রথম পোস্টার সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী নিজেই প্রকাশ্যে এনেছেন স্বস্তিকা। পরিচালক মশাই এই সিনেমার গল্পেতে তুলে আনবেন একজন অগোছালো গৃহবধূ ‘শ্রী’ তাঁর স্বামীর প্রেমে মগ্ন। ঝাঁ চকচকে ক্লাসি সমাজ এবং তার পরিপার্শ্বিক চাকচিক্যের মাধ্যে নিজের পরিচয় ক্রমশও হারিয়ে ফেলেছেন শ্রী আর এরপরই শুরু গল্পের নতুন টুইস্ট।

Advertisements

স্বস্তিকার পাশাপাশি অভিনয় করছেন অভিনেতা সোহম চক্রবর্তী। স্বস্তিকা ও সোহম এই প্রথম একসঙ্গে সিনেমাতে কাজ করছেন। এছাড়া ছবিতে রয়েছেন বরখা বিস্ত সেনগুপ্ত, খেয়া চট্টোপাধ্যায়, সুদর্শন চক্রবর্তী। এছাড়া বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা বিয়ের পর এই সিনেমাতে অভিনয় করছেন। আপাতত বাঙালি দর্শক এই পোস্টার দেখে বেশ উৎসুক। প্রথম পোস্টার ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media