BollywoodHoop Plus

Monalisa: লজ্জা শরম ভুলে এটা কি করলেন মোনালিসা!

সহজেই যদি লোকের কাছে ফেমাস হয়ে যেতে হয়, তাহলে সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমকে আপনি সহজেই ব্যবহার করতে পারেন। সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যম যেমন ইউটিউব, ফেসবুক, এবং ইন্সটাগ্রাম এর মাধ্যমে আপনার প্রতিভা যদি প্রকাশ করে একবার ফেমাস হয়ে যান, তাহলে সেলিব্রিটিদের থেকে কোন অংশে কম হবেন না আপনি।

সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে কোন নাচ, গান বা যেকোনো প্রতিভা ভাইরাল হতে সময় লাগে না। বর্তমানে হাতে শুধু একটা মুঠোফোন থাকলেই যথেষ্ট কারুর যদি মন ভালো না থাকে বা কারোর যদি সময় কাটতে না চায় কিংবা কেউ যদি একটু একা একা নিজের মতন থাকবেন, ভাববেন তাহলে কিন্তু তার একমাত্র সঙ্গী হতেই পারে তার হাতের মুঠোফোনটি।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

ভাইরাল হয়েছেন ভোজপুরি নায়িকা মোনালিসা। হুক্কাবার গানের সঙ্গে লাস্ট সময় নাচ নাচলেন হট মোনালিসা, সিনেমা নিশ্চয়ই দেখেছেন তার প্রত্যেকটা নাচ বেশ লাস্যময়ী। অক্ষয় কুমার অভিনীত সেই গান ‘হুক্কা বার’ এই গানের সঙ্গে আবারো কোমর দোলালেন ভোজপুরি হট নায়িকা মোনালিসা, instagram সাথে সাথে আর হবে নাই বা কেন মোনালিসাকে এখানে সব অল্প পোশাকে দেখতে কিন্তু বেশ সুন্দর লাগছে।

ফ্লোরাল প্রিন্ট এ মোহময়ী মোনালিসাকে দেখতে দারুণ লাগছে, তার সঙ্গে রয়েছে একেবারে অসাধারন মেকআপ। নিজের মেকআপ ফ্যান থেকেই এই ভিডিওটি শেয়ার করেছেন, তার instagram একাউন্টে অসাধারণ ভিডিওটি দেখার শেয়ার করে সঙ্গে সঙ্গে পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে প্রত্যেকেই কমেন্ট বক্সে প্রশংসা করেছেন। আপনি কি ভিডিওটি দেখতে মিস করে গেছেন তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক