whatsapp channel
Hoop PlusTollywood

নীল সমুদ্রের ধারে শরীরে মাখা বালি, হট লুকে ফের ভাইরাল ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna sengupta) টলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি সমুদ্র ভালোবাসেন, নীল জলের পুল ভালোবাসেন। সম্প্রতি ঋতুপর্ণা নিজের একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাঁকে সি-বিচে দেখা যাচ্ছে।

ঋতুপর্ণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল-সাদা ক্রপ টপ ও হট ডেনিম এবং পায়ে স্নিকার্স। কিন্তু এই প্রথম বোঝা যাচ্ছে অভিনেত্রীর বয়স। তাঁর একদা সুঠাম কোমরে জমেছে মেদ। তবুও সমুদ্রের নীল জলরাশির ধারে তাঁর হাসি অমলিন রয়েছে।

কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন ঋতুপর্ণা। তিনি নিজেই তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে বলেছিলেন, তিনি অ্যাসিম্পটমেটিক। চিকিৎসকের পরামর্শ ও করোনা বিধি মেনে সুস্থ হয়ে উঠেছেন ঋতুপর্ণা।

চলতি বছরের শুরুতে চন্দন রায় সান্যাল (Chandan Roy shanyal) ও ঋতুপর্ণা দার্জিলিঙ গিয়েছিলেন। সেখানে চলছিল সানি রায় (sunny Roy) পরিচালিত হিন্দি ফিল্ম ‘সল্ট’-এর শুটিং। দার্জিলিঙের পাহাড়ী আবহাওয়ায় শুট হয়েছে ফিল্মের একটি গান ও কয়েকটি রোম‍্যান্টিক দৃশ্যের। ‘সল্ট’-এর পরিকল্পনা করোনা পূর্ববর্তী সময়ে করা হলেও লকডাউনের কারণে থেমে গিয়েছিল ফিল্মের প্রি-প্রোডাকশনের কাজ। করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রির যথেষ্ট আর্থিক ক্ষতি হয়েছে। এই কারণে কমে গিয়েছে ফিল্মের বাজেটও। ‘সল্ট’ মূলতঃ একটি রোম‍্যান্টিক ফিল্ম হলেও ফিল্মের চিত্রনাট্যে রয়েছে থ্রিলিঙ এলিমেন্ট। ‘সল্ট’-এর নায়ক শঙ্কর চুপচাপ ও লাজুক স্বভাবের ছেলে হলেও একসময় সে তার বসের প্রেমিকা মায়াকে ভালোবেসে ফেলে। প্রাণোচ্ছল মেয়ে মায়াও পছন্দ করে শঙ্করকে। কিন্তু শঙ্করের বলা একটি মিথ্যা কথা পাল্টে দেয় শঙ্কর ও মায়ার জীবন। ‘সল্ট’-এ মায়ার চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা এবং শঙ্করের চরিত্রে অভিনয় করছেন চন্দন। এছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শুভম (Shubham), ঈশান মজুমদার (Ishan Majumdar) প্রমুখ।

whatsapp logo