Hoop PlusHoop VideoTollywood

Yash-Nusrat: বিয়ে করলেন যশ-নুসরত!

‘বাজিরাও মাস্তানি’ নাকি ‘যোধা আকবর’ বোঝা মুশকিল। তবে, বাংলায় যশ-নুসরত হারিয়ে গেলেন রাজকীয় প্রেমের মেজাজে। অবশ্য, কিছুদিন আগেই ইন্দোনেশিয়ার জঙ্গলে এক ছায়াঘেরা কটেজে প্রেমে মজেছিলেন এই জুটি। এমনকি, ইন্দোনেশিয়ার বিখ্যাত লুওয়াক কফি (এই কফি কোনো সাধারণ কফির বীজ থেকে হয় না, এই কফি সিভেট ক্যাটের মল নিঃসৃত। বনবিড়ালের পাকস্থলীর উৎসেচকে জারিত হয়ে মলের সঙ্গে বেরিয়ে আসে এই কফির দানা। তার পর এগুলো শুকিয়ে রোস্ট করা হয়। এরপর সেটি গরম জলে দিয়ে বানানো হয়। এই কফির স্বাদ নাকি স্বর্গীয় এবং দারুন সুগন্ধ) বানিয়ে খেয়েছেন দুজন। সেই ছবি ভিডিও দুইই পোস্ট করেছিলেন যশ নুসরত। এবার পালা, বাস্তব ছেড়ে পর্দায় রাজকীয় প্রেমের প্রস্তাব।

হ্যাঁ, সম্প্রতি, মুক্তি পেয়েছে যশ দাশগুপ্ত ( Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan) অভিনীত নতুন মিউজিক অ্যালবাম হারিয়ে গেলাম, যেখানে যশ ও নুসরত দুজনেই রাজকীয় লুকে ও মেজাজে ধরা দিয়েছেন। ভিডিও এ্যালবাম দেখে দর্শক মনে উত্তেজনার শেষ নেই। তাহলে কি পর্দায় আরো একবার স্বীকৃতি দিলেন নিজেদের প্রেমের?

এই মিউজিক অ্যালবামে যশ ও নুসরত যেই ভাবে সেজেছেন এবং যেই ভাবে নাচের স্টেপ দিয়েছেন তাতে করে বাজিরাও মাস্তানি’র দীপিকা ও যোধা আকবরের ঐশ্বর্যের কথা মনে পড়ে যাচ্ছে। এই বাংলা মিউজিক ভিডিও অনেকটা কি হিন্দির অনুকরণ?

নবাব বেগমের এই ভালোবাসার গানটি ( Hariye Gelam) লিখেছেন তাপস, এবং সুরও দিয়েছেন তাপস। গানটি গেয়েছেন পাপন ও লুইপা।

whatsapp logo