Hoop PlusTollywood

অন্নপ্রাশনে কৃশিব : ধুতি-পাঞ্জাবী, টোপর পড়ে পাকা বুড়ো সাজে সে

বাংলা চলচ্চিত্র জগত আর হিন্দি ধারাবাহিকে কাজ করার দরুণে জনপ্রিয় মুখ হল পূজা। পূজা নিজের কেরিয়ার হিন্দী ধারাবাহিক দিয়ে শুরু করলেও বাংলায় দেবের মতো অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া ওয়েব সিরিজে কাজ করেছেন বাংলার এই তনয়া পূজা৷ পূজা নিজের প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন লিভ ইনে থাকা শুরু করেন। ২০২০ লকডাউনে চুপি চুপি রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে ৯ই অক্টোবর অভিনেত্রী এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

কৃশিব বর্মা। হ্যাঁ শ্রী কৃষ্ণ ও মহাদেবের নাম মিলিয়ে পূজা ও কুনাল তার ছেলের নাম রেখেছে কৃশিব। ছেলের এরকম নামের অভিনবত্ব প্রকাশ্যে আসতেই পূজার অনুগামীরা তাকে বাহবা দিতে শুরু করেন। প্রসঙ্গত, কৃশিবের জন্মের আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেতেন অভিনেত্রী। মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল দুজনের মধ্যে অফুরন্ত। পূজা যখন নিজের কোলে ছেলেকে তুলে নেন তখন সব কষ্ট নিমেষে ভুলে যান। ছেলে জন্মের পর বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্ত শেয়ার করলেও ইমোজি দিয়ে মুখ ঢেকে রাখতেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

কৃশিব এখন ধীরে অনেকটাই বড় হয়েছে। জন্মের সাথে সাথে কোনো ছবি না দিলেও ছেলের যখন বয়স সাড়ে তিনমাস তখন একরত্তির ছবি পোস্ট করেই ফেললেন। নতুন বছরে কৃশিভের মুখের ছবি ইন্সটাগ্রামে নিজের অনুরাগীদের জন্য শেয়ার করেছিলেন পূজা। একরত্তি পুতুল ছেলের ছবি শেয়ার করে পূজা ক্যাপশন দিয়ে লিখেছেন কৃষভের প্রতি অনেক ভালোবাসা জানিয়েছেন। আর অভিনেত্রীর এই একরত্তিকে দেখতে পেয়ে সকলে বেশ খুশি হয়। কৃশিভ যে অভিনেতা কুনাল বর্মা ও পূজা ব্যনার্জীর প্রথম ছেলে বলে কথা তাই অনেকে এই পুচকুকে আদর জানিয়েছেন।

অভিনেত্রী ছেলেকে বড় করার জন্য কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন কারণ ছেলের প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। কিছুদিন আগে অভিনেত্রীর ছেলে ৫ মাসে পা দেন আর সেদিন ছিল শিবরাত্রি। আর এই শিবরাত্রিতে ছোট্ট কৃশিব নিজের হাতে পুজো করলেন। কৃশিব দেখতে দেখতে এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। কাল ছিল কৃশিবের প্রথম মুখে ভাতের অনুষ্ঠান। হয়ে গেল অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের ছেলে কৃশিবের অন্নপ্রাশন৷ ধূতি, পাঞ্জাবি, মাথায় টোপর আর গলায় মালা আর ফুলের সাজে হাজির হয় নিজের অন্নপ্রাশন অনুষ্ঠানে। করোনার জন্য ঘরোয়া ভাবে মুখে ভাতের অনুষ্ঠানটি হয়৷ ছোট্ট কৃশিব বাঙালি লুকে বাবার কোলে ছবি পোস্ট করলেন। এই দিন অভিনেত্রী গোলাপী শাড়ি আর কুনাল সাদ ধূতি পড়ে ছেলের মুখে ভাতের অনুষ্ঠানে প্রথম ভাত খাওয়ালেন। বাবার কোলে বসে কৃশিবের মিষ্টি হাসি ছিল অন্নপ্রাশনের সেরা মুহূর্ত। এই পোস্ট হতেই অঅনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Verma (@kunalrverma)

whatsapp logo