whatsapp channel

Urvashi Rautela: ভরা মাঠে সোনা বাঁধানো মূল্যবান জিনিস খোয়ালেন উর্বশী

উর্বশী রৌটেলা (Urvashi Rautela)তাঁর কাজের তুলনায় ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Panth)-এর সাথে তাঁর সম্পর্কের জন্য চর্চিত হন। উর্বশী বারবার ঋষভের সাথে তাঁর সম্পর্কের দাবি জানালেও ঋষভ কোনোভাবেই তা স্বীকার…

Avatar

Nilanjana Pande

উর্বশী রৌটেলা (Urvashi Rautela)তাঁর কাজের তুলনায় ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Panth)-এর সাথে তাঁর সম্পর্কের জন্য চর্চিত হন। উর্বশী বারবার ঋষভের সাথে তাঁর সম্পর্কের দাবি জানালেও ঋষভ কোনোভাবেই তা স্বীকার করেননি। এমনকি তিনি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর প্রেমিকার। তবে ঋষভের দূর্ঘটনার পর তাঁকে হাসপাতালে দেখতে যাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন উর্বশী। তিনি হাসপাতালের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। তবে রবিবার উর্বশীর টুইট ছিল আরও বেশি চমকপ্রদ।

এদিন উর্বশী টুইট করে জানান, তিনি আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গিয়ে নিজের চব্বিশ ক্যারাট সোনা দিয়ে বাঁধানো আইফোন হারিয়ে ফেলেছেন। তিনি অনুরোধ করেন, কেউ তাঁর ফোন দেখতে পেলে উর্বশীর সাথে যেন যোগাযোগ করেন। এমনকি এই পোস্টে উর্বশী ট্যাগ করেন আমেদাবাদ পুলিশকে। তিনি নেটিজেনদের অনুরোধ করেন, যদি কেউ উর্বশীকে সাহায্য করতে পারেন, তাহলে যেন তাঁকে উর্বশীর পোস্টে ট্যাগ করা হয়। উর্বশী এই টুইট করতেই তাঁকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ওঠে সমালোচনার ঝড়।

নেটিজেনদের একাংশ উর্বশীকে কটাক্ষ করে লিখেছেন, আইফোন হারিয়ে যাওয়ার পরের দিন উর্বশী জানতে পারলেন, তাঁর আই ফোন হারিয়ে গেছে! অনেকে লিখেছেন, উর্বশী ছোট বাচ্চা নন। তিনি নিজেই ‘ফাইন্ড মাই ডিভাইস’-এর মাধ্যমে আই ফোন খুঁজতে পারবেন। অনেকে কটাক্ষ করে লিখেছেন, উর্বশী প্রথম ভারতীয় অভিনেত্রী যাঁর সোনার আই ফোন হারিয়ে গিয়েছে। তবে ঋষভ তাঁকে আবারও আই ফোন খুঁজে দেবেন।

অপরদিকে আমেদাবাদ পুলিশ উর্বশীর কাছে মোবাইল ফোনের বিস্তারিত তথ্য চেয়েছে। তবে উর্বশী তাঁদের সাথে সহযোগিতা করেছেন কিনা তা এখনও জানা যায়নি।

whatsapp logo