whatsapp channel

মাধ্যমিক নিয়ে টেনশনের মাঝেই রামপ্রসাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে কিভাবে সামাল দিচ্ছেন সুস্মিলি!

স্টার জলসার প্রায় নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন সব্যসাচী রায়চৌধুরী (Sabyasachi Roychowdhury)। শাক্ত সাধক রামপ্রসাদের জীবনী অবলম্বনে তৈরি এই ধারাবাহিকে রামপ্রসাদের ভূমিকায় সব্যসাচীর অভিনয় নিঃসন্দেহে অনবদ্য। ধারাবাহিকে…

Avatar

Nilanjana Pande

স্টার জলসার প্রায় নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন সব্যসাচী রায়চৌধুরী (Sabyasachi Roychowdhury)। শাক্ত সাধক রামপ্রসাদের জীবনী অবলম্বনে তৈরি এই ধারাবাহিকে রামপ্রসাদের ভূমিকায় সব্যসাচীর অভিনয় নিঃসন্দেহে অনবদ্য। ধারাবাহিকে রামপ্রসাদ-ঘরণী শর্বাণীর ভূমিকায় অভিনয় করছেন সুস্মিলি আচার্য (Susmili Acharya)। সব্যসাচীর তুলনায় সুস্মিলি যথেষ্ট ছোট। প্রকৃতপক্ষে, তৎকালীন সময় স্বামী ও স্ত্রীর মধ্যে বয়সের ব্যবধানের কথা মাথায় রেখেই সব্যসাচীর বিপরীতে কাস্ট করা হয়েছে সুস্মিলিকে। দশম শ্রেণীর ছাত্রী সুস্মিলি আগামী বছর মাধ্যমিক দেবেন।

এর আগে ‘প্রথম প্রতিশ্রুতি’, ‘সৌদামিনীর সংসার’, ‘করুণাময়ী রানী রাসমণি’-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন সুস্মিলি। পিরিয়ড পিসে অভিনয় করতে ভালো লাগে সুস্মিলির। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ না হলেও শর্বাণীর চরিত্র দর্শক মহলে সাড়া ফেলেছে বলে জানালেন সুস্মিলি। তবে তাঁর কাছে এই চরিত্র যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। কিন্তু পাশাপাশি রয়েছে পড়াশোনার চাপ। এখন থেকেই মাধ্যমিক পরীক্ষা নিয়ে টেনশনে রয়েছেন সুস্মিলি। শুটিংয়ের ফাঁকেই পড়াশোনা করেন তিনি। মেকআপ রুমে বই নিয়ে যান সুস্মিলি। শটের ফাঁকে পড়াশোনা করেন তিনি। বাড়ি ফিরেও পড়তে বসতেই হয় সুস্মিলিকে।

তবে স্ক্রিপ্ট ও সিলেবাসের বই দুটিই সুস্মিলির কাছে সমানভাবে জরুরী। অঙ্ক ও বিজ্ঞান বিশেষ ভাবে পছন্দ করেন সুস্মিলি। সময় পেলেই সব্যসাচীর সাথে সিন নিয়ে আলোচনা করেন সুস্মিলি। তাঁর মতে, এই কারণেই দুজনের অনস্ক্রিন রসায়ন পর্দায় ফুটে উঠেছে।

তবে সব্যসাচী ছাড়াও বাকি সিনিয়র কূশীলবদের সাথেও তাঁর যথেষ্ট ভালো সম্পর্ক রয়েছে বলে জানালেন সুস্মিলি। সকলেই তাঁকে অভিনয় শিখতে সাহায্য করছেন।

 

View this post on Instagram

 

A post shared by ACTOR MYTHO (@actormytho)

whatsapp logo