whatsapp channel
Hoop PlusReality show

Monalisa-Vikrant: গোপন কথা ফাঁস করলেন স্বামী বিক্রান্ত, কেঁদে ফেললেন ঝুমা বৌদি

স্টার প্লাসের ব্র্যান্ড নিউ শো ‘স্মার্ট জরি’তে ‘স্মার্ট কাপল’ হয়ে মানুষের মন জয় করবেন মোনালিসা-বিক্রান্ত জুটি, ২৬ ফেব্রুয়ারি থেকে! এই শোতে শুধু অভিনয় জগত নয় নাচ, ক্রিকেট, সঙ্গীত, কমেডি এবং কোরিওগ্রাফির মতো বিভিন্ন ক্ষেত্রের সেলিব্রিটি দম্পতিরা একত্রিত হবেন। মোনালিসা এবং বিক্রান্তের জুটি বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় জুটি।স্মার্ট জোডির আগে, দুজনেই স্টার প্লাসের শো ‘নাচ বলিয়ে’-তে নিজেদের দাপুটে নাচের সাক্ষী করে নিয়েছিলেন অনুরাগীদের। এর দরুণ তাঁদের থেকে ‘স্মার্ট জরি’তেও কিন্তু নতুন কিছু পাওয়ার আশায় রয়েছেন কর্তৃপক্ষ থেকে দর্শক সবাই।

মূলত, মোনালিসা এবং বিক্রান্ত প্রায়শই যুগলে সোশ্যাল মিডিয়ায় হাজির থাকেন ভিন্ন নজরকাড়া লুকে। স্টার প্লাসের মঞ্চেও তার অন্যথা করেন নি।এবারও বেশ চমকপ্রদ লুকে হাজির দুজনই। ইনস্টাগ্রামে ‘স্মার্ট জোডি’-এর সেট থেকে মোনালিসার শেয়ার করা ভিডিওটিতে দেখা গেছে, দেশি লুকে সেজে উঠেছেন স্বামী-স্ত্রী। মোনালিসা পরেছেন সবুজ লেহেঙ্গা-চোলি। ওদিকে বিক্রান্ত পড়ে ফেলেছেন নীল রঙের জিন্স। তার উপর সবুজ রঙের ডিজাইনার নেহেরু জ্যাকেট। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘হাম আয়ে হ্যায় ইউপি বিহার লুট নে’। সে কি উদ্দাম নাচ স্বামী-স্ত্রীর!

মোনালিসা ভাষায় “ আমার অনুভূতি মিশ্রিত। আমি খুশি, উত্তেজিতও, একটু নার্ভাস এবং ইতিবাচকতায় পূর্ণ। আমি অনেক রাত ধরে ঘুমাতেও পারিনি।” প্রসঙ্গত, নাচ শেষ করে বিক্রান্ত নিজের স্ত্রী-এর সম্পর্কে মনের কথাগুলো উগড়ে দিলেন দর্শকের সামনে। “হয়ত পর্দায় মোনালিসাকে দেখে একদম অন্যরকম মনে হয় কিন্তু বাস্তবে ও ভীষণ ভালো একটি মেয়ে, সরল। ভালোবাসতে ভালোলাগে ওকে। আর বিশেষত ওর সাথে থাকতেও ভীষণ ভালোলাগে।” তিনি জানান, মোনালিসাকে অন্য অভিনেতার সাথে পর্দায় রোম্যান্স করতে দেখলে একটু হিংসে হয় বটে। কারণ নিজের ভালোবাসার মানুষটিকে অন্যের সাথে কোনোভাবেই শেয়ার করতে মন চায়না।

চোখে জল এসে গিয়েছিল মোনালিসার চোখে। এতটা ভালোবাসা তিনি হয়ত কল্পনাই করতে পারেননি। অন্যদিকে অবশ্য , এই হিংসা-হিংসির বিষয়ে মোনার দৃষ্টিভঙ্গিটা একদমই আলাদা। তাঁর মতে, এটি কেবলমাত্র একটি চরিত্র, তাই তিনি হিংসা করার কোনও কারণ দেখছেন না। কারণ স্বামীও তো অন্যদের সাথে অনেক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন। দম্পতি কিন্তু একই পেশায় থাকার একটি বড়সড় অসুবিধাও শেয়ার করে নিয়েছেন। বিক্রান্তের মতে, যে তাঁদের একে অপরের সাথে সময় কাটানোর চেষ্টা করতে হবে। তাই তো সময় পেলেই ছুটির পরিকল্পনা করে ফেলেন বা নিজেদের বাড়িতে বেড়াতে যান।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo