whatsapp channel

Sourav Saha: একই অঙ্গে কত রূপ, শ্রীরামকৃষ্ণের লুক বদলে নতুন চরিত্রে নজর কাড়লেন সৌরভ

একের পর এক সিরিয়ালের আসা যাওয়া লেগেই রয়েছে টেলিভিশন জগতে। এর মধ্যেই কিছু সিরিয়াল তথা চরিত্র দর্শক মনে দাগ কেটে যায় পাকাপাকিভাবে। করুণাময়ী রাণী রাসমণির শ্রীরামকৃষ্ণ চরিত্রটি ছিল এমনি। ঐতিহাসিক…

Avatar

Nirajana Nag

একের পর এক সিরিয়ালের আসা যাওয়া লেগেই রয়েছে টেলিভিশন জগতে। এর মধ্যেই কিছু সিরিয়াল তথা চরিত্র দর্শক মনে দাগ কেটে যায় পাকাপাকিভাবে। করুণাময়ী রাণী রাসমণির শ্রীরামকৃষ্ণ চরিত্রটি ছিল এমনি। ঐতিহাসিক গুরুত্ব যুক্ত এই চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করে দিয়েছিলেন সৌরভ সাহা। সে সময়ে খুব বেশি চরিত্রে অভিনয় না করলেও শ্রীরামকৃষ্ণের চরিত্রটি অত্যন্ত দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলেছিলেন তিনি। তাঁর সম্পূর্ণ লুক থেকে সংলাপ বলার ধরণ সবটা এতটাই বাস্তবসম্মত হয়েছিল যে দর্শকদের অনেকেই তাঁকে বাস্তবেই আরাধ্য রূপে প্রণাম করেছিলেন।

করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালটি শেষ হওয়ার পর একটি লম্বা বিরতির পর নতুন রূপে জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে পা রাখেন সৌরভ। তাঁর লুক যেমন আমূল বদলে গিয়েছিল, তেমনি চরিত্রটিও ছিল নেতিবাচক। তবে সেটি ছিল পার্শ্বচরিত্র। তাই খুব বেশিদিন সিরিয়ালে দেখা যায়নি সৌরভকে। তবে এবার দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে নতুন রূপে কামব্যাক করেছেন তিনি।

স্টার জলসায় নতুন শুরু হয়েছে ‘বঁধূয়া’ সিরিয়ালটি। রেজওয়ান রব্বানি শেখ এবং জ্যোতির্ময়ী কুণ্ডু প্রথম বার জুটি বেঁধেছেন এই ধারাবাহিকে। আর সিরিয়ালে নায়ক আবিরের মেজদা রঙ্গনের ভূমিকায় দেখা যাচ্ছে সৌরভকে। একেবারে ভিন্ন লুকে এই চরিত্রটিতেও নিজের মতো করে অভিনয় প্রতিভার প্রকাশ ঘটিয়েছেন তিনি। সিরিয়ালে তাও অনস্ক্রিন স্ত্রীর ভূমিকায় রয়েছেন অভিনেত্রী অলকানন্দা গুহ।

প্রসঙ্গত, করুণাময়ী রাণী রাসমণি শেষ হওয়ার পর একাধিক নন ফিকশন শো তেও দেখা গিয়েছিল সৌরভকে। স্টার জলসার রিয়েলিটি শো ইস্মার্ট জোড়িতেও সস্ত্রীক খেলতে এসেছিলেন তিনি। আবার ঘরে ঘরে জি বাংলার টিমও গিয়েছিল সৌরভের বাড়িতে। একটা লম্বা সময় পর তাঁকে নতুন রূপে নতুন চরিত্রে পেয়ে খুশি দর্শকরাও। বঁধূয়া সিরিয়ালটি শুরু হওয়ার পর থেকেই বেশ ভালো টিআরপিও তুলছে।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই