whatsapp channel

‘সম্পর্ক বদলাতে চাইলেই বদলাবে, না চাইলে নয়’, পরোক্ষে ফের সৌমিতৃষাকে কটাক্ষ তন্বীর!

এক একটি সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গে এক একটি চরিত্রেরও গল্প শেষ হয়। তবে অভিনেতা অভিনেত্রীরা থেমে থাকেন না। আবারও একটি নতুন চরিত্রকে গড়ে তোলেন তারা। অভিনেত্রী তন্বী লাহা রায়…

Avatar

Nirajana Nag

এক একটি সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গে এক একটি চরিত্রেরও গল্প শেষ হয়। তবে অভিনেতা অভিনেত্রীরা থেমে থাকেন না। আবারও একটি নতুন চরিত্রকে গড়ে তোলেন তারা। অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy) দীর্ঘদিন ধরে রয়েছেন বিনোদন জগতে। মূলত ছোটপর্দায় তাঁকে বেশি দেখা গেলেও সিনেমাতেও কাজ করেছেন তিনি। শেষ বার ‘মিঠাই’ সিরিয়ালে তোর্সা চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। কিন্তু মিঠাই শেষ হওয়ার পরে আর দেখা মেলেনি তাঁর পর্দায়। অবশেষে দর্শকদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে পর্দায় ফিরতে চলেছেন তন্বী।

তবে সিরিয়ালে নয়, সিনেমায়। মিমি চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে আসন্ন ‘আলাপ’ ছবিতে দেখা যাবে তাঁকে। মিমির বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে তন্বী জানান, তোর্সার মতো নেতিবাচক নয়, বরং একেবারেই ইতিবাচক এই চরিত্রটি, যে বন্ধুর বিপদে পাশে দাঁড়ায়। অভিনেত্রী জানান, একই ধরণের চরিত্রে কাজ করতে করতে অনেক সময় অভিনেতা অভিনেত্রীরা টাইপকাস্ট হয়ে যান। তাঁর কাছেও শুধুই খলনায়িকার চরিত্র আসছিল।

'সম্পর্ক বদলাতে চাইলেই বদলাবে, না চাইলে নয়', পরোক্ষে ফের সৌমিতৃষাকে কটাক্ষ তন্বীর!

তন্বী বলেন, তিনি নিজেই চেয়েছিলেন একটু ভিন্ন ধরণের কিছু করতে। নয়তো দর্শকও আবার তাঁকে একই ধরণের চরিত্রে দেখে হতাশ হয়ে পড়তেন। তবে এমন নয় যে শুধু বড়পর্দাতেই কাজ করবেন তিনি, আর ছোটপর্দায় ফিরবেন না। যদি মনের মতো চরিত্র পান তবে আবারো তিনি সিরিয়ালে ফিরবেন বলে জানান তন্বী। মিঠাই শেষের এতদিন পর আবারো ক্যামেরার সামনে ফেরা। সিরিয়ালটি শেষের পর বেশ কিছু সম্পর্কেরও বদল ঘটেছে। আর তা দর্শকদের কাছেও অজানা নয়।

সাক্ষাৎকারে তন্বী বলেন, বদলটা ঘটতই। কারণ সবাই নিজের নিজের কেরিয়ারের পথে এগিয়ে গিয়েছে। তবে তাঁদের একটি গ্রুপ রয়েছে, যেখানে সকলেই বেশ সক্রিয়। তন্বী জানান, সেখানেই সবার সঙ্গে সবার কথা হয়। দেখা করার প্ল্যান হলে সবাই আসেন। তাঁর কথায়, সম্পর্ক ধরে রাখার হলে ঠিকই ধরে রাখা যায়। মাঝে নাম না করে তন্বী কটাক্ষ করেছিলেন, জনপ্রিয়তা পেয়েই তাঁকে আনফলো করে দেওয়া হয়েছে। কারোর নাম না করলেও নেটিজেনরা অনেকেই অনুমান করেছিলেন, কটাক্ষটা সৌমিতৃষাকেই করা হয়েছিল। তবে তখন কোনো মন্তব্য করেননি তন্বী। এদিন সাক্ষাৎকারেও সৌমিতৃষার নাম একবারও শোনা যায়নি তাঁর মুখে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই