BollywoodHoop FitnessHoop Plus

Sunny Leone: বয়স ৪১ পেরোলেও চেহারায় নেই ক্লান্তির ছাপ, সানি লিওনির সুন্দর ত্বকের রহস্য কি!

সানি লিওনি (Sunny Leone), যাঁর কেরিয়ারগ্রাফ থেকে এখনও অবধি মুছে যায়নি ‘পর্ণ স্টার’ তকমা। অথচ,বহু বছর হয়ে গেল, সানি পর্ণ ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। অভিনয় করেছেন বলিউডের বেশ কয়েকটি ফিল্ম ও ওয়েব সিরিজে। হিন্দি উচ্চারণ শেখার পাশাপাশি নিজেকে গ্রুম করেছেন সানি। গত 13 ই মে বিয়াল্লিশের কোঠায় পা রেখেছেন তিনি। সাধারণতঃ ত্রিশ পার হলেই মহিলারা ত্বক ও ফিগারের সমস্যার সম্মুখীন হন। সানি কিন্তু ক্রমশ আরও বেশি সুন্দরী হয়ে উঠছেন।

একটি সাক্ষাৎকারে সানি নিজেই জানিয়েছেন, ত্বকের যত্ন অনেকটাই নির্ভর করে সঠিক ডায়েটের উপর। সঠিক ডায়েট ত্বকের স্বাস্থ্য রক্ষা করে। ভাজাভুজি বাদ দিতে হবে খাদ্যতালিকা থেকে। প্রতিদিন পর্যাপ্ত পরিমাণে জল পান করা প্রয়োজন। ত্বকের জন্য উপযুক্ত প্রসাধনী ব্যবহার করা উচিত। সানি তাঁর নিজস্ব একটি মেকআপ ব্র্যান্ড তৈরি করেছেন। সেই ব্র্যান্ডের অন্তর্গত প্রসাধনীগুলি যথেষ্ট সেফ ও ভারতীয় ত্বকের কথা ভেবে তৈরি। এছাড়াও সানির প্রতিদিনের খাবারে থাকে প্রচুর সবুজ শাকসব্জি।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

বরাবর ফিটনেস সচেতন সানি প্রতিদিন নিয়ম করে যোগা ও কার্ডিও করেন। অনেকেই হয়তো ভাবতে পারেন, একসময়ের পর্ণ স্টার সানি হয়তো অ্যালকোহল অথবা কোনো ধরনের নেশায় আসক্ত। কোনোদিন সানি কোনো ধরনের নেশায় আসক্ত ছিলেন না, আজও নয়।

তবে সৌন্দর্য ও ফিটনেস বজায় থাকলেও সানির আফশোস, তাঁর জন্য শুধুমাত্র বরাদ্দ কন্ডোম ও গর্ভনিরোধকের বিজ্ঞাপন। এই কারণে তিনি নিজের মেকআপ ব্র্যান্ড ও ক্লোদিং ব্র্যান্ড লঞ্চ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo