BollywoodHoop Plus

Mithilesh Chaturvedi: হৃদরোগে প্রয়াত হলেন ‘কোই মিল গয়া’ খ্যাত অভিনেতা

গত দুই বছর ধরে হঠাৎই যেন বিনোদন জগতে লেগেছে গ্রহণ। একের পর এক সেলিব্রিটির মৃত্যু সংবাদ আছড়ে পড়ছে তাঁদের অনুরাগীদের মধ্যে। ভারতীয় বিনোদন জগত সম্প্রতি হারিয়েছে লতা মঙ্গেশকর (Lata Mangeshkar), বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri), সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukherjee), কেকে (KK)-দের। এবার চলে গেলেন বর্ষীয়ান তারকা মিথিলেশ চতুর্বেদী (Mithilesh Chaturvedi)।

3 রা অগস্ট, সন্ধ্যাবেলা, লখনউ-এ নিজের বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মিথিলেশের। মিথিলেশের জামাই আশিষ চতুর্বেদী (Ashish Chaturvedi) এদিন সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যুর খবর জানিয়ে শোকপ্রকাশ করেছেন। বলিউড ও টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ মিথিলেশ। হরর ফিল্ম বা সিরিয়ালে বিশেষ চাহিদা ছিল তাঁর। মিথিলেশের অভিনয় শৈলী হরর ফিল্মের দর্শকদের কাছে ছিল অত্যন্ত মনোরঞ্জক। তবে কোনোদিন নিজেকে সীমাবদ্ধ করে রাখতে চাননি।

বলিউডে একাধিক ফিল্মে অভিনয় করেছিলেন মিথিলেশ। এর মধ্যে উল্লেখযোগ্য ‘কোই মিল গয়া’, ‘গদর : এক প্রেম কথা’, ‘বান্টি অউর বাবলি’, ‘কৃশ’, ‘তাল’, ‘রেডি’, ‘ফিজা’-র মতো একাধিক ফিল্মে অভিনয়ের পাশাপাশি মিথিলেশ নজর কেড়েছিলেন ‘অশোকা’-র মতো পিরিয়ড পিসেও। টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘পাটিয়ালা বেবস’-এ অভিনয় করেছিলেন মিথিলেশ। ওয়েব শো ‘স্ক্যাম 1992’-তে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তিনি। এছাড়াও ‘তাল্লি জোড়ি’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন মিথিলেশ। তবে এটি এখনও স্ট্রিমিং হয়নি। 2020 সালে মিথিলেশকে শেষবার দেখা গিয়েছিল বড় পর্দায়। ‘গুলাবো সিতাবো’ ফিল্মে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana)-র পাশাপাশি অভিনয় করে নজর কেড়েছিলেন দক্ষ অভিনেতা মিথিলেশ।

কিন্তু হার্টের সমস্যা দেখা দিয়েছিল তাঁর। ফলে অভিনয় জগত থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি। তখনও হয়তো মিথিলেশ জানতেন না, বলিউডের অভিনেতা হারিয়ে যাবেন তারার জগতে। মিথিলেশের মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর পরিবার ও অনুরাগীরা।