whatsapp channel

Alia Bhatt: আকাশী রঙের পোশাক ঢেকেছে বেবি বাম্প, ফের ক্যামেরাবন্দি গর্ভবতী আলিয়া

আলিয়া ভাট (Alia Bhatt) বর্তমানে প্রায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু নিজের কাজে ইতি টানেননি তিনি। ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন করার পাশাপাশি আলিয়া সেলিব্রেট করছেন তাঁর প্রযোজনায় তৈরি প্রথম ফিল্ম ‘ডার্লিংস’-এর সাফল্য। অন্য…

Avatar

আলিয়া ভাট (Alia Bhatt) বর্তমানে প্রায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু নিজের কাজে ইতি টানেননি তিনি। ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন করার পাশাপাশি আলিয়া সেলিব্রেট করছেন তাঁর প্রযোজনায় তৈরি প্রথম ফিল্ম ‘ডার্লিংস’-এর সাফল্য। অন্য তারকাদের মতো অন্তঃসত্ত্বা আলিয়া ম্যাটারনিটি ড্রেস না পরলেও সামান্য ঢিলেঢালা অথচ স্টাইলিশ পোশাক পরতে পছন্দ করছেন। ইদানিং বেশি মেকআপ করতেও দেখা যাচ্ছে না তাঁকে। তবে সম্প্রতি রাত ন’টার সময় ধর্মা প্রোডাকশনস-এর অফিস থেকে বেরোনোর সময় ভরা বর্ষায় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন আলিয়া।

মুম্বইয়ে বর্ষার মরসুমে যথেষ্ট বৃষ্টিপাত হয়। এদিন ছিটেফোঁটা বৃষ্টি থামাতে পারল না আলিয়াকে। তিনি ধর্মার অফিস থেকে বেরোনোর মুখে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন। আলিয়ার পরনে ছিল আকাশী রঙের শর্ট ড্রেস ও সাদা রঙের ফুলস্লিভ জ্যাকেট। পায়ে ছিল সাদা স্নিকার্স। কানে ছোট ইয়ারিং পরেছিলেন আলিয়া। মুখে মেকআপ ছিল না। চুল খোলা ছিল। পাপারাৎজিদের মধ্যে একজন আলিয়ার ছবি তুলতে গিয়ে আরেকটু হলে তাঁর গাড়ির সাথে ধাক্কা খাচ্ছিলেন। আলিয়া তাঁকে সাবধানে ছবি তুলতে বলেন। এরপর আলিয়া বলেন, তাঁকে এখনই গাড়িতে উঠতে হবে। পাপারাৎজিদের একাংশ তাঁকে সাবধানে যেতে বলেন। গাড়িতে উঠে বেরিয়ে যান আলিয়া।

সম্প্রতি অন্তঃসত্ত্বা আলিয়ার ওজন নিয়ে মজা করে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাঁদের আপকামিং ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশনে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন আলিয়া ও রণবীর। ছিলেন ফিল্মের পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)-ও। এক নেটিজেন প্রশ্ন করেন, ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন এখনও ব্যাপক ভাবে হচ্ছে না কেন! আলিয়া এই প্রশ্নের উত্তর দেওয়ার সময় রণবীর তাঁকে মাঝপথে থামিয়ে দিয়ে মজা করে বলেন, আরেকজন ক্রমশ ছড়িয়ে পড়ছে। আলিয়াও মুহূর্তের জন্য চমকে গিয়েছিলেন রণবীরের কথা শুনে। রণবীর তাঁর পিঠে হাত দিয়ে আশ্বস্ত করে বলেন, তিনি মজা করছিলেন।

আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে রণবীর ও আলিয়া জুটির প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মের ট্রেলার ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo