whatsapp channel

Nusrat Jahan: ছেলেকে ক্যামেরার সামনে আনতে চাননা নুসরত!

কয়েক মাস আগেই মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। মা হওয়ার কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন নুসরত। একাধিক ফিল্মে অভিনয়ের পাশাপাশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করাও শুরু করে দিয়েছেন নুসরত। সম্প্রতি একটি গয়নার…

Avatar

Advertisements
Advertisements

কয়েক মাস আগেই মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। মা হওয়ার কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন নুসরত। একাধিক ফিল্মে অভিনয়ের পাশাপাশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করাও শুরু করে দিয়েছেন নুসরত। সম্প্রতি একটি গয়নার বিপণির উদ্বোধন করলেন নুসরত। তবে তিনি জানালেন, গয়নার বিপণির উদ্বোধন করলেও তিনি নিজে হালকা গয়নাই পরতে পছন্দ করেন। কারণ হালকা গয়না সবসময়ই পরা যায়। তবে শুটিংয়ে কখনও কখনও ভারি গয়নাও পরতে হয় নুসরতকে।

Advertisements

তবে তাঁর গয়নাগুলি তাঁর পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র বৌকে দেবেন বলে জানালেন নুসরত। কিন্তু বর্তমানে ক্যামেরার সামনে এখনই ঈশানকে আনতে চান না যশ (Yash Dasgupta) ও নুসরত। যশের প্রথম পক্ষের পুত্রসন্তানকেও নিজের পুত্রসন্তান বলেই মানেন নুসরত। সে বর্তমানে যশ ও নুসরতের সাথেই থাকে। নুসরত জানালেন, তিনি চান, তাঁর দুই ছেলেই আর পাঁচ জন শিশুর মতো বড় হোক। এই কারণে এখনই তাদের ক্যামেরার সামনে নিয়ে আসার পক্ষপাতী নন তিনি। তবে যেসব সেলিব্রিটিরা সন্তানকে ক্যামেরার সামনে নিয়ে এসেছেন, তাঁদের সাথে নুসরতের কোনো বিরোধিতা নেই।

Advertisements

Advertisements

গত বছর নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শুরু হয়েছিল বিতর্ক। অনেকেই তাঁর সন্তানের পিতৃপরিচয় জানতে চেয়েছিলেন। নিশ্চুপ ছিলেন নুসরত। এরপর ভাগীরথী নেওটিয়া হাসপাতালে জন্ম হয় ঈশানের। ঈশানের পিতৃপরিচয় সামনে আসে কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেটের মাধ্যমে। ঈশানের বার্থ সার্টিফিকেটে তার পিতার নাম ছিল দেবাশিস দাশগুপ্ত। যশের প্রকৃত নাম দেবাশিস।

Advertisements

পরবর্তীকালে নুসরত জানান, ঈশান বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। এমনকি যশের জন্মদিনে নিজের স্বামী হিসাবে যশকে পরিচয় দেন নুসরত। অনেকেই মনে করছেন, নুসরত ও যশ গোপনে বিয়ে করেছেন। তবে তাঁদের বিয়ের প্রমাণ এখনও প্রকাশ্যে আসেনি।

whatsapp logo
Advertisements