Hoop PlusTollywood

নিজের হাতে খাদ্য পরিবেশন, উত্তরপাড়ায় ‘দুয়ারে অন্ন’ শুরু করলেন বিধায়ক কাঞ্চন মল্লিক

2 রা মে ভোটের ফল প্রকাশের পর থেকেই কাঞ্চন মল্লিক (kanchan mullick) মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করেছেন। একের পর এক সমাজসেবার কাজ করে চলেছেন তিনি। এবার তাঁর কেন্দ্র উত্তরপাড়ার মাখলার মানুষের পাশে দাঁড়ালেন কাঞ্চন।

এদিন উত্তরপাড়ার মাখলায় 20 নম্বর ওয়ার্ডের দুর্গত ও ক্ষুধার্ত মানুষদের জন্য কাঞ্চন শুরু করলেন ‘দুয়ারে অন্ন’। কাঞ্চন নিজের হাতে দুর্গত মানুষদের রান্না করা খাবার বিতরণ করলেন। তাঁকে এই কাজে সহযোগিতা করার জন্য কাঞ্চন ধন্যবাদ জানিয়েছেন নিউ আলিপুর সার্বজনীন ক্লাব, শ্রীরামপুরের এসডিও, উত্তরপাড়া পৌরসভার কো-অর্ডিনেটর ইন্দ্রজিৎ ঘোষ (Indrajit ghosh)-কে। কাঞ্চনের এই উদ্যোগকে নেটিজেনরা সাধুবাদ জানিয়েছেন।

কিছুদিন আগেই কাঞ্চন ইয়াসের জেরে ক্ষতিগ্রস্ত উত্তরপাড়া ও কোন্নগরের বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন। সেদিন তিনি বহু পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছিলেন। এছাড়াও উত্তরপাড়া এলাকায় কোভিড আক্রান্তদের জন্য রাজা প‍্যারীমোহন কলেজে সেফ হোমের ব্যবস্থা করেছেন কাঞ্চন। স্বল্প উপসর্গযুক্ত করোনা রোগীরা সেখানে ভর্তি হতে পারবেন বলে জানিয়েছেন তিনি।

উত্তরপাড়া থেকে 35 হাজার 989 ভোটে জিতেছেন কাঞ্চন মল্লিক। শপথ গ্রহণের দিন কাকতালীয় ভাবে ছিল কাঞ্চনের জন্মদিন। শপথ গ্রহণের পর বিধানসভা ভবন দেখতে বেরিয়েছিলেন কাঞ্চন। সেই সময় তাঁকে ঘিরে শুরু হয়েছিল ছবি তোলার হিড়িক। সেখানেও রসবোধের পরিচয় দিয়ে কাঞ্চন বলেছিলেন, তাঁর বিয়েতেও এত ছবি ওঠেনি।

Related Articles