BollywoodHoop Plus

Pooja Banerjee: উঁকি দিচ্ছে বেবি বাম্প, মা হতে চলেছেন অভিনেত্রী পূজা ব্যানার্জী, রইলো সাধের অনুষ্ঠানের ছবি

গত বছর মা হয়েছিলেন বলিউডের একজন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী (Puja Banerjee)। তাঁর পুত্রসন্তান কৃশিব (Krishiv)-এর বয়স এক বছর হতে না হতেই আরও এক পূজা ব্যানার্জী (Puja Banerjee) মা হতে চলেছেন। তিনিও বঙ্গকন্যা। ‘কুমকুম ভাগ্য’ সিরিয়ালে অভিনয় করছিলেন পূজা। সম্প্রতি ছিল তাঁর সাধের অনুষ্ঠান।

প্রবাসী বাঙালি হলেও সাধের অনুষ্ঠানে বাঙালি রীতি মেনেছেন পূজা। এদিন তাঁর পরনে ছিল ম্যাজেন্টা রঙের ম্যাটারনিটি গাউন। সাধের অনুষ্ঠানের ছবি শেয়ার করে পূজা জানিয়েছেন, তাঁর একটি কন্যাসন্তানের শখ রয়েছে। সাধের অনুষ্ঠানের সময় দুই হাতে মেহেন্দি পরেছিলেন পূজা। চারিদিক সাজানো হয়েছিল হালকা গোলাপি, গ্রে ও বেগুনি রঙের বেলুনে। ছিল নীল ও গোলাপি পোশাক পরা কয়েকটি গোলু-মোলু বাচ্চা পুতুল। এছাড়াও ছিল টেডি বিয়ার। পূজার স্বামী ও নামী সাঁতারু সন্দীপ সেজওয়াল (Sandip Sejwal) এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন পূজার সাধের অনুষ্ঠানে।

‘এমটিভি রোডিজ 8’-এর প্রতিযোগী পূজা ‘কসৌটি জিন্দেগি কি 2’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেন। কিছুদিন আগে অবধি তিনি ‘কুমকুম ভাগ্য’-এ অভিনয় করলেও অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আপাতত তাঁর ট্র্যাক অফ রাখা হয়েছে। ‘কুমকুম ভাগ্য’-এর সেটে পূজার কাছে অনলাইন রিপোর্ট আসে, তিনি অন্তঃসত্ত্বা। তিনি তাঁর স্বামী সন্দীপকে সেখানে আসতে বলেন। এরপর পূজা ‘কুমকুম ভাগ্য’-এর প্রযোজকদের সাথে কথা বলেন। পূজা জানান, তিনি অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আপাতত কিছুদিন বিশ্রাম নিতে চান। যদি প্রযোজকরা মনে করেন, তাহলে তাঁরা পূজাকে রিপ্লেস করতে পারেন। কিন্তু পূজাকে অবাক করে দিয়ে প্রযোজকরা প্রশ্ন করেন, মা হওয়ার কতদিন পর থেকে পূজা আবার অভিনয় করতে পারবেন! অভিভূত হয়ে যান পূজা। কিছুদিন আগে অবধি সেটে যাতে তাঁর কোনো অসুবিধা না হয় সেই কথা মাথায় রেখে সমস্ত আয়োজন করা হয়েছিল প্রযোজনা সংস্থার তরফে। মাতৃত্বকালীন সময় কাটিয়ে আবারও দ্রুত কাজে ফিরবেন পূজা।

2017 সালে সন্দীপ ও পূজার বিয়ে হয়। পূজা অভিনয় ছাড়াও জাতীয় স্তরের সাঁতার প্রতিযোগিতায় মহারাষ্ট্রের হয়ে প্রতিনিধিত্ব করেছেন।

whatsapp logo