Bengali SerialHoop Plus

প্রেম থেকে দূরে থাকতে চেয়ে কেঁদে ভাসালেন তৃণা!

তৃণা সাহা (Trina saha) ও নীল ভট্টাচার্য (Nil bhattacharya)-এর মাত্র পাঁচ মাস হল বিয়ে হয়েছে। ইতিমধ্যেই তৃণার মনে হচ্ছে, প্রেম খুব খারাপ জিনিস। নিজেকে সাবধান করে, প্রেম থেকে দূরে থাকার কথা বলে আকুল কান্না কেঁদেছেন তৃণা।

যাই হোক, তৃণার অনুরাগীদের কান্নার কিছু নেই। কারণ এটা ছিল তৃণার একটি ইন্সটাগ্রাম রিল। পঞ্জাবী গায়ক-সুরকার-গীতিকার নিক (nick)-এর ‘নখরে তেরে’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন তৃণা। আপাতত তৃণার শেয়ার করা ভিডিওটির ভিউ পনের হাজার ছাড়িয়ে গিয়েছে।

তবে নীল-তৃণা কিন্তু বাস্তবে সুখেই আছেন। জামাইষষ্ঠীর দিন নীল ও তৃণার ফেস্টিভ মুডের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পাশাপাশি বিয়ের পর আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন নীল-তৃণা। এছাড়াও ঘূর্ণিঝড় ইয়াসের সময় তাঁরা নেটিজেনদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সতর্ক করেছেন। ইয়াসে বিপর্যস্তদের পাশে দাঁড়িয়েছিলেন নীল-তৃণা। নীল ও তৃণা সহ তাঁদের সমগ্র পরিবার করোনার ভ‍্যাকসিন নিয়েছেন। সেই খবর তৃণা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

কিছুদিন আগে 300 পর্ব অতিক্রম করেছে তৃণা অভিনীত সিরিয়াল ‘খড়কুটো’। এই উপলক্ষ্যে নিজের মতো করে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সেলিব্রেট করেছিলেন তৃণা। ‘খড়কুটো’-য় এই মুহূর্তে সৌজন্য ও গুনগুনের সম্পর্ক নিয়ে চলছে মজাদার কাহিনী।

চলতি বছরের 4 ঠা ফেব্রুয়ারি অর্কিড গার্ডেন্সে ছিল নীল (neel bhattacharya) এবং তৃণার বিয়ের অনুষ্ঠান। নীল ও তৃণার আমন্ত্রণে তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণা তাঁর জন্মদিনের দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন। তবে মমতা কিছুক্ষণের জন্য এসে নীল ও তৃণাকে আশীর্বাদ করে চলে যান।

whatsapp logo