whatsapp channel

Madhumita Sarcar: মধুমিতার কারণেই কি হইচই থেকে দূরে ছিলেন সৌরভ!

কিছুদিন আগেই ‘ফিভার এফএম'-এর কলকাতা স্টুডিওয় আগামী ফিল্ম ‘চিনি 2’-এর প্রোমোশনে এসে মধুমিতা সরকার (Madhumita Sarcar) বলেছিলেন, তাঁর জীবনে একবারই প্রেম এসেছিল। প্রেমে পড়ে মধুমিতা টক, ঝাল, মিষ্টি, তেতো সব…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই ‘ফিভার এফএম’-এর কলকাতা স্টুডিওয় আগামী ফিল্ম ‘চিনি 2’-এর প্রোমোশনে এসে মধুমিতা সরকার (Madhumita Sarcar) বলেছিলেন, তাঁর জীবনে একবারই প্রেম এসেছিল। প্রেমে পড়ে মধুমিতা টক, ঝাল, মিষ্টি, তেতো সব ধরনের স্বাদ পেয়ে গিয়েছিলেন। ফলে নিজেকে প্রেম থেকে বর্তমানে দূরে রেখেছেন তিনি। মধুমিতার প্রথম ও একমাত্র প্রেম ছিলেন সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)। ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের সেট থেকে মধুমিতার সাথে তাঁর প্রেমের শুরু। পরবর্তীকালে তাঁরা বিয়ে করলেও কয়েক বছর পর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল।

বর্তমানে অভিনয়ের তুলনায় পরিচালনাতেই বেশি মন দিয়েছেন সৌরভ। সাম্প্রতিক কালে হইচই-এর ওয়েব সিরিজ ‘রাজনীতি’ পরিচালনা করেছেন সৌরভ। এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)। তাঁর মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। শোনা যাচ্ছে, ‘রাজনীতি’-র দ্বিতীয় সিজন আসতে চলেছে। সৌরভ অবশ্য এই বিষয়ে মুখ খুলতে নারাজ। তিনি জানালেন, যতক্ষণ না শুটিং শুরু হচ্ছে, ততক্ষণ অবধি নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন ছিল, এসভিএফ-এর সাথে সৌরভের প্রাক্তন স্ত্রী মধুমিতার সম্পর্ক যেহেতু যথেষ্ট ভালো, তাই এই প্রযোজনা সংস্থার ওটিটি হইচই-এর সাথে কাজের থেকে বহুদিন দূরে ছিলেন সৌরভ।

কিন্তু সৌরভ তা মনে করেন না। তিনি জানালেন, ইউটিউব চ্যানেলের কাজ নিয়ে ব্যস্ত থাকার কারণে বহুদিন অন্য কোনো প্রযোজনা সংস্থার সাথে কাজ করেননি তিনি। কারণ সৌরভের পক্ষে একসাথে একাধিক কাজ করা সম্ভব নয়। ইউটিউব চ্যানেলটি সবেমাত্র শুরু করেছেন সৌরভ। ফলে এই চ্যানেলের ভবিষ্যৎ সম্পর্কে এখনই কিছু বলতে চান না তিনি।

আগামী দিনে পরপর কয়েকটি ওয়ে সিরিজের পরিকল্পনা রয়েছে সৌরভের। তবুও সবকিছুতেই অনিশ্চয়তা খুঁজে পান তিনি। তার কারণ হয়তো সৌরভ নিজেও জানেন না।

whatsapp logo