whatsapp channel

বাগদানের আগে অন্তঃরঙ্গ মুহূর্তে রাঘব-পারুল, দুর্দান্ত লুকে ভাইরাল জনপ্রিয় জুটি রুদ্রজিৎ-প্রমিতা

পারুল রাঘবেন্দ্র থেকে এই জুটিকে ভালোবেসে বাঙালী দর্শক নাম দেন রুমিতা। প্রমিতা ও রুদ্রজিতের ভালোবেসে এই নামকরণ। সাত ভাই চম্পার সেট থেকে এদের প্রেম পর্ব শুরু। সাত ভাই চম্পার রুপকথার…

Avatar

HoopHaap Digital Media

পারুল রাঘবেন্দ্র থেকে এই জুটিকে ভালোবেসে বাঙালী দর্শক নাম দেন রুমিতা। প্রমিতা ও রুদ্রজিতের ভালোবেসে এই নামকরণ। সাত ভাই চম্পার সেট থেকে এদের প্রেম পর্ব শুরু। সাত ভাই চম্পার রুপকথার মতো প্রমিতা রুদ্রজিতের প্রেমের গল্পের কাহিনী শুরু হয়। এই ধারাবাহিক শেষ কিন্তু এখনো বাঙালি দর্শক চরিত্র গুলো ভুলতে পারেনি। বিশেষ করে বাচ্চারা এই প্রিয় জুটিকে মিস করে তাই তো লকডাউনের মাঝে জি বাংলায় যখন সম্প্রচারিত সাত ভাই চম্পা তখন সকলে মুখিয়ে থাকতো এই ধারাবাহিক দেখার জন্য।

গত বছরে ফেব্রুয়ারিতে নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনেন। এরা কিন্তু রিল থেকে রিয়েলে খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন। এবছর ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে তেই দুই পরিবারকে সাক্ষী রেখে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সারবেন তারপর এনগেজমেন্ট সারার পরিকল্পনা করেছেন। রুদ্রজিতের গ্রামের বাড়ি পুরুলিয়াতে অযোধ্যা পাহাড়ের কোলে এক বিলাসবহুল রিসর্টে সারবেন এই কাপল নিজেদের এনগেজমেন্ট। আর সেদিন ঋত্বিক রোশনের ডান্স বিখ্যাত ডান্স ঘুঙ্গরু গানে নাচ করবেন। বর্তমানে রুদ্রজিত জী বাংলার ‘জীবন সাথী ‘সিরিয়ালে ব্যস্ত থাকলে প্রেমিকাকে সময় দিতে ভোলেননি।

এবছর রেজিস্ট্রি ম্যারেজ সারলেও ২০২২-এ সকল বন্ধু বান্ধবী আও কাছের মানুষদের নিয়ে বেশ জাঁকজমক করে সামাজিকভাবে সাত পাকে বাঁধা পড়বেন রিল লাইফের রাঘব আর পারুল। অবশ্য বিয়ের তারিখ ঠিক হয়নি। এসবের মাঝে একে অপরের সাথে অন্তঃরঙ্গ মুহূর্ত কাটাতে ব্যস্ত রুদ্রজিৎ-প্রমিতা। কখনো একটি রুফটপ রেস্তোরাঁয় একসঙ্গে সময় কাটাচ্ছেন তো কখনও তাঁদের দেখা যাচ্ছে রেজিস্ট্রি ম্যারেজের আগে প্রি-ওয়েডিং’ ফটোশুট করতে।

প্রি-ওয়েডিং’ফটোশুটে সিঁদুরে রাঙা প্রমিতার মানভঞ্জন করতে দেখা যাচ্ছে রুদ্রজিৎকে। প্রমিতা ও রুদ্রজিৎ-এর ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় নিজেরাই শেয়ার করেছেন। এনগেজমেন্টের জন্য আর ১০দিন ও বাকি নেই। তার মাঝেই রুদ্রজিত আর প্রমিতা একসাথে নিজেদের সম্পর্কের রসায়ন নিয়ে হাজির। নতুন ফটোশুটে ভাইরাল হলেন আরো একবার। একনজরে দেখে নেওয়া যাক। পিচ কালারের সুন্দর লেহেঙ্গা আর কানের দুল সাথা মাথায় খোপা আর৷ হলুদ গোলাপ ফুল দেওয়া অন্য দিকে রুদ্রজিত কমলা রঙের শেরওয়ানি আর গলায় সোনার চেন পড়ে একে অপরের দিকে তাকিয়ে। নিমেষে ভাইরাল এই রোম্যান্টিক পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media