Hoop PlusTollywood

Srabanti Chatterjee: টাইট পোশাক পরে আবারো রাস্তায় কি করছেন শ্রাবন্তী!

বাংলা অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম সারিতেই আছেন। অনেক ছোট ছোট নায়িকাদের তুলনায় তিনি যে বেশ ফিট এবং সুন্দরী তা কিন্তু বলাই বাহুল্য। সৌন্দর্যের প্রকাশ আমরা শুধু সিনেমাতে পাই এমনটা নয়, ইনস্টাগ্রামে তিনি বেশ একটিভ অভিনেত্রী। শাড়িতে, গাউনে, স্বল্প পোশাকে তিনি একেবারে সুন্দরী।

শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ায় একটা ধামাকা মাচাবেন এমনটাই স্বাভাবিক। কারণ তার এত সুন্দর রূপের ছটায় পাগল না হয়ে কেউ থাকতেই পারবেন না। তাইতো বারংবার অনেক পুরুষ মানুষ তার প্রেমে পড়েন, তবে কোন প্রেমটাই বেশি দিন দীর্ঘস্থায়ী হয় না। সেটা অন্য ব্যাপার। সেই কারণেও মাঝে মধ্যেই কিন্তু কটু কথা ধেয়ে আসে শ্রাবন্তীর দিকে, কিন্তু তাতে শ্রাবন্তী খুব একটা পাত্তা দেন না, তিনি দিল খোলা মানুষ। সবার জন্যই তিনি তার ভালোবাসাকে উজাড় করে দেন।

তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয় তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

আবারো সম্প্রতি শ্রাবন্তীর শরীরচর্চার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাইতো তার অনুরাগীরা ভাবেন, তার এত সুন্দর ত্বক আর চুলের সিক্রেট কি? তা হল সকাল বেলা উঠে জিমে গিয়ে ঘাম ঝরানো। এমন ছবি শ্রাবন্তীর প্রায় ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করেন। সব সময় যে সাজগোজা বা ভিডিও শুটের ছবি দেন তা কিন্তু না। সম্প্রতি যে ছবিটি তিনি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী ভীষণ ব্যস্ত জিমে গিয়ে ঘাম ঝরাতে।

যেখানে দেখা যাচ্ছে, টাইট পোশাকে শ্রাবন্তী রাস্তায় দাঁড়িয়ে আছে। টাইট হালকা রঙের পোশাকে শ্রাবন্তীকে ভীষণ সুন্দর লাগছে এর সঙ্গে ভীষণ মানানসই তার সানগ্লাস। ২০০০ লাইক পরেছে, কমেন্টে প্রচুর প্রশংসা করেছেন। আপনিও দেখে নিন অসাধারণ ছবি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক