Hoop PlusTollywood

Monami Ghosh: হলুদ বিকিনিতে গ্রীষ্ম উপভোগ মনামীর, হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

কয়েক মাস আগে মুক্তি পেয়েছে শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee)- নন্দিতা (Nandita Roy) নির্মিত ফিল্ম ‘বেলাশুরু’। ফিল্মের গান ‘টাপা টিনি’-র দৌলতে বর্তমানে মনামী ঘোষ (Monami Ghosh) পরিচিত ‘টাপা টিনি’ গার্ল নামে। তবে মনামী লকডাউনের সময় থেকেই নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। একসময় মনামীকে দর্শক চিনেছিলেন ‘বিন্নি ধানের খই’ , ‘ইরাবতীর চুপকথা’-র মতো একাধিক সিরিয়ালের মাধ্যমে। কিন্তু লকডাউনের সময় বন্ধ হয়ে গিয়েছিল শুটিং। সেই সময়কেও ভরপুর কাজে লাগিয়েছিলেন মনামী।

একের পর এক ডান্স ভিডিও কোরিওগ্রাফি করেছেন এবং পাবলিশ করেছেন নিজের ইউটিউব চ্যানেলে। নিজের পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন। এমনকি মনামী কাজে লাগিয়েছেন নিজের ঘোরার নেশাকেও। ট্র্যাভেল ভ্লগ তৈরি করেছেন মনামী। সেখানে ধরা পড়েছে তাঁর কাশ্মীর ভ্রমণের মুহূর্ত। সম্প্রতি মনামী শেয়ার করেছেন একটি ছবি।

মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের বিকিনি ও প্রিন্টেড শর্টস। চোখে ট্রান্সপারেন্ট সানগ্লাস। কানে জাঙ্ক জুয়েলারি ও মাথার চুলে বিনুনি। সব মিলিয়ে হঠাৎই মনামী যেন নতুন রূপে ধরা দিয়েছেন। হাতে রয়েছে কালো রঙের পানীয়র গ্লাস। তবে তা নন- অ্যালকোহলিক। দূরে তাকিয়ে রয়েছেন মনামী। এই মুহূর্তে তিনি বেড়াতে গিয়েছেন ব্যাংককে। ছবিটি সেখানেই তোলা। ছবিটি শেয়ার করে মনামী লিখেছেন, যখন আবহাওয়া যথেষ্ট গরম থাকে। বিকিনি পরিহিত মনামীকে দেখে যথেষ্ট উচ্ছ্বসিত অনুরাগী মহল।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

এত বছর ইন্ডাস্ট্রিতে অভিনয় করেছেন মনামী। বেশ কয়েকটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনও অলঙ্কৃত করেছেন তিনি। তবু তাঁকে ফিল্মের নায়িকার ভূমিকায় ভাবতে এখনও পরিচালকরা বড্ড কষ্ট পান। কিন্তু তাতে মনামীর কিছু যায় আসে না। কারণ তাঁর শিল্পীসত্ত্বার মাধ্যমে মনামী একমেবাদ্বিতীয়ম।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo