whatsapp channel

Alia Bhatt: প্রথম জন্মদিনে মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া ভাট, তবু তাতে রহস্যের ছোঁয়া

আলিয়া ভাট (Aliaa Bhatt) বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন। গত বছর এপ্রিল মাসে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েন তিনি। নভেম্বর মাসে জন্ম হয় তাঁদের কন্যাসন্তান রাহা (Raha)-র। চলতি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আলিয়া ভাট (Aliaa Bhatt) বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন। গত বছর এপ্রিল মাসে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েন তিনি। নভেম্বর মাসে জন্ম হয় তাঁদের কন্যাসন্তান রাহা (Raha)-র। চলতি বছরের 6 ই নভেম্বর পৃথিবীর বুকে একটি বছর পূর্ণ করল একরত্তি রাহা। জন্মের পর থেকেই তাকে স্পটলাইটের সংস্পর্শে আসতে দিতে নারাজ আলিয়া ও রণবীর। কারণ রাহার মা-বাবার শৈশব আর পাঁচজন শিশুর মতোই কেটেছে। তাঁরা স্টারকিড হলেও সেই সময় সোশ্যাল মিডিয়া ছিল না। ফিল্মি ম্যাগাজিনগুলি স্টারকিডদের নিয়ে মাতামাতি করত না। ফলে তাঁরা থাকতেন অন্তরালে। কখনও সখনও তারকাদের পারিবারিক ছবিতে দেখা মিলত তাঁদের সন্তানদের।

Advertisements

গত বছর পাপারাৎজিদের নিজেদের বাংলোয় আমন্ত্রণ জানিয়ে আলিয়া, রণবীর ও নীতু কাপুর (Neetu Kapoor) ব্যক্তিগত ভাবে তাঁদের দেখান রাহার ছবি। তবে তার পাশাপাশি কাপুর পরিবারের তরফে অনুরোধ করা হয়, কোনোভাবেই রাহার কোনো ছবি যেন মিডিয়ায় না প্রকাশিত হয়। এরপর থেকেই রাহা ক্যামেরাবন্দি হলেও ইমোজি দিয়ে তার মুখ আবৃত করে দেওয়া হয়েছে। তবে রাহার প্রথম জন্মদিনে আলিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তার কিছু ঝলক। না, মেয়ের ফেস রিভিল করেননি তিনি।

Advertisements

তবে আলিয়া শেয়ার করলেন কয়েকটি ছবি যাতে দেখা গিয়েছে একরত্তি রাহার দুটি খুদে হাত। একটি ছবিতে প্রথম বছরের জন্মদিনের কেক ঘেঁটে দুই হাতে মেখেছে রাহা। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে, মা-বাবার সাথে হাতে ফুল নিয়ে ঈশ্বরের আরাধনা করতে ব্যস্ত সে। রয়েছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, আলিয়া ও রণবীরের জীবনের একটি নস্টালজিক সঙ্গীতময় মুহূর্ত। ছবি ও ভিডিও শেয়ার করে রাহাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আলিয়া লিখেছেন, রাহা তাঁদের জীবনকে আলোকিত করে দেওয়া একরাশ আনন্দ। আলিয়ার যেন মনে হয়, এই সেদিনও তিনি নিজের প্রিয় গান শুনছিলেন ও রাহা তাঁর গর্ভে কিক করছিল। রাহা তাঁদের জীবনকে মিষ্টতায় ভরিয়ে দিয়েছে।

Advertisements

রাহাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিপাশা বসু (Bipasha Basu) লিখেছেন, আলিয়ার প্রিয় গান ‘লা ভিঁয়ে রোজ’ তাঁর মেয়ে দেবী (Devi)-রও খুব প্রিয়। জোয়া আখতার (Zoya Akhtar),আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania), হৃত্বিক রোশন (Hritwik Roshan), দিয়া মির্জা (Dia Mirza), দিশা পারমার (Disha Parmar), গওহর খান (Gauhar Khan), শ্বেতা বচ্চন (Sweta Bachchan), ঋদ্ধিমা কাপুর (Ridhdhima Kapoor Sahani)-রা রাহাকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo
Advertisements