whatsapp channel

Monalisa: কাঁধ থেকে খুলে পড়ছে শাড়ির আঁচল, হট লুকে নেটিজেনদের ঘুম কাড়লেন ‘ঝুমা বৌদি’!

মোনালিসা (Monalisa) কিছুদিন আগেই কালো রঙের শাড়িতে একটি ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। নেটিজেনদের একাংশের মতে, বঙ্গতনয়া মোনালিসাকে শাড়িতেই বেশি ভালো লাগে। এমনকি তাঁকে সিরিয়াল ও ওটিটিতেও শাড়ি পরেই দেখা গেছে।…

Avatar

মোনালিসা (Monalisa) কিছুদিন আগেই কালো রঙের শাড়িতে একটি ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। নেটিজেনদের একাংশের মতে, বঙ্গতনয়া মোনালিসাকে শাড়িতেই বেশি ভালো লাগে। এমনকি তাঁকে সিরিয়াল ও ওটিটিতেও শাড়ি পরেই দেখা গেছে। সম্প্রতি আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন মোনালিসা।

মোনালিসার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে একটি হলুদ রঙের হ্যান্ডলুম শাড়ি যাতে রয়েছে ছোট ছোট রঙিন ফুলের কারুকার্য। শাড়ির পাড়ে ব্যবহার করা হয়েছে মধুবনী ডিজাইন। এই শাড়ির সাথে সবুজ রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন মোনালিসা। ব্লাউজ জুড়ে রয়েছে সোনালি চুমকির ডিজাইন। এই ব্লাউজটি ডিপ নেক। ফলে দৃশ্যমান হয়েছে মোনালিসার ক্লিভেজ। শাড়ির সাথে মানানসই করে মোনালিসা তাঁর গলায় পরেছেন এভিল আই পেনডেন্ট। কানে পরেছেন সাদা মুক্তো ও সোনালি কারুকার্য করা শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। মোনালিসার লম্বা চুল ছাড়া রয়েছে। ঠোঁট রাঙানো রয়েছে লাল রঙের লিপস্টিকে। ছবিগুলি সম্ভবত তোলা হয়েছে মোনালিসার কলকাতার বাড়ির ছাদে।

কখনও ছাদে বেড়াতে বেড়াতে, কখনও বা ফুলগাছের পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন মোনালিসা। তার ফাঁকেই দেখা গেছে তাঁর হাতের সোনালি চুড়ি ও রাউন্ড শেপ আংটি। কখনও মোনালিসাকে উদাসীন লাগছে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মোনালিসা লিখেছেন, প্রকৃতি, আকাশ ও নিজেকে তিনি ভালোবেসে ফেলেছেন। তার সাথে মোনালিসা জুড়েছেন লাল হার্ট ইমোজি। মোনালিসার শাড়িটি তৈরি করেছে ‘ফ্যারিকো শাড়িজ’ নামে একটি কোম্পানি।

কলকাতার মেয়ে মোনালিসা ভোজপুরি ফিল্মে অভিনয় করতেন। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ তাঁকে পরিচিতি দেয়। পরবর্তীকালে হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করেন তিনি। এছাড়াও মুম্বইয়ে একের পর এক সিরিয়ালে খল চরিত্রে অভিনয় করেছেন মোনালিসা। আগামী দিনে বেশ কয়েকটি হিন্দি ওটিটি প্রজেক্টেও দেখা যেতে চলেছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo